• ঢাকা
  • শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মধ্যরাতে ঢাবিতে নারীর ওপর চড়াও ‘মদ্যপ’ শিক্ষার্থী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০২ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:১১ পিএম
ঢাবিতে নারীর ওপর চড়াও ‘মদ্যপ’ শিক্ষার্থী
শিক্ষার্থী জিম নাজমুল এক নারীর ওপর চড়াও

ডেস্ক রিপোর্টার: ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে বিশ্ববিদ্যালয়ের জিম নাজমুল নামে এক শিক্ষার্থী এক নারীর ওপর চড়াও হয়েছেন। ওই নারীর অভিযোগ- ঘটনার সময় জিম মদ্যপ অবস্থায় ছিলেন।

সোমবার (৩১ অক্টোবর) রাত আড়াইটার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী ওই নারীর অভিযোগ, মোবাইল ফোন ছিনিয়ে নেয়াসহ তখন মারধরও করা হয় তাকে। অবশেষে গণমাধ্যমের উপস্থিতিতে সটকে পড়েন জিম।

ওই নারীর সঙ্গে থাকা তার এক বন্ধু বলেন, ঘটনার সময় মদ্যপ অবস্থায় ছিলেন জিম। আমাদের জিজ্ঞাসা করা হয়, তোমরা কি ছবি তুলছ? তখন আমরা তাদেরকে দেখালাম যে, কী ছবি তুলছি। তারপরেও তারা ঠান্ডা হচ্ছিল না।

এ বিষয়ে জিমের সঙ্গে ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তা সম্ভব হয়নি। পরে ফেসবুক প্রোফাইলে দেখা যায়, মাস্টারদা সূর্যসেন হলের শিক্ষার্থী জিম।এছাড়া বিশ্ববিদ্যালয়কে কটাক্ষ করায় সেই নারীর ওপর চড়াও হয়েছেন বলে ফেসবুকে লিখেন তিনি। একই সঙ্গে শেয়ার করেন তার ফোন কেড়ে নেয়ারও একটি ভিডিও।

এদিকে ঘটনার পরেরদিন মঙ্গলবার (১ নভেম্বর) বিকেলে জিমের বিরুদ্ধে লিখিত অভিযোগ দিতে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক এ কে এম গোলাম রব্বানীর কাছে যান ভুক্তভোগী এই নারী। তবে প্রক্টরের কাছে এ ব্যাপারে কোনো সদুত্তর পাননি বলে অভিযোগ করেন তিনি।

এ বিষয়ে এ কে এম গোলাম রব্বানী বলেন, ঢাকা শহরের শিক্ষাপ্রতিষ্ঠানকে অন্য এলাকার শিক্ষাপ্রতিষ্ঠানের মতো ভাবলে হবে না। এটি একটি জাতীয় প্রতিষ্ঠান, সেটি সবচেয়ে সুন্দর একটা সুষ্ঠু পরিবেশ রাখার পাশাপাশি সামাজিক সুরক্ষা যেন শিক্ষার্থীদের দিতে পারি। এ জন্য তাদের কাছ থেকে সহযোগিতা প্রয়োজন এবং তাদেরও নিয়মতান্ত্রিকভাবে চলা উচিত।

তবে দোষী যেই হোক, অচিরেই তাকে আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন সাধারণ শিক্ষার্থীরা।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image