• ঢাকা
  • শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বাংলাদেশ নারী দলকে বিসিবির ২৫ লাখ টাকা দেয়ার ঘোষণা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৩ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:২০ পিএম
বিসিবির ২৫ লাখ টাকা দেয়ার ঘোষণা
বাংলাদেশ নারী দল

নিউজ ডেস্ক : বিসিবি বাংলাদেশ নারী দলকে ভারতের বিপক্ষে সিরিজে ভালো করায় ২৫ লাখ টাকা বোনাস দিবে। পাশাপাশি ব্যক্তিগত পারফরম্যান্সের জন্য ফারজানা হক পিংকিকে দেয়া হবে ২ লাখ টাকা। আরও কয়েকজন বোনাস পাবেন বোর্ডের তরফ থেকে। বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন এ ঘোষণা দিয়েছেন।

ভারতের মেয়েদের বিপক্ষে ওয়ানডেতে বাংলাদেশের কোনো জয় ছিল না। মিরপুরে এবারের তিন ম্যাচের ওয়ানডে সিরিজ দিয়ে সেই অভাব ঘুচায় নিগার সুলতানা জ্যোতি বাহিনী। সিরিজের প্রথম ওয়ানডেতে শক্তিশালী ভারতকে ৪০ রানে হারিয়ে দেয় তারা। এই ম্যাচে একাই ৪ উইকেট শিকার করেছিলেন উদীয়মান পেসার মারুফা আক্তার।

দ্বিতীয় ম্যাচে অবশ্য ভারতের কাছে বড় ব্যবধানে হার বরণ করে টাইগ্রেসরা। ভারতের ২২৮ রানের জবাবে ১২০ রানে গুটিয়ে যায় স্বাগতিকদের ইনিংস। তৃতীয় ম্যাচে বড় চমক দেখায় বাংলাদেশ। শুরুতে ব্যাট করে ২২৫ রান তোলে তারা। এ ম্যাচে প্রথম নারী বাংলাদেশি ক্রিকেটার হিসেবে ওয়ানডেতে সেঞ্চুরি করেন ফারজানা হক পিংকি। ম্যাচটি শেষ পর্যন্ত টাই করতে সক্ষম হয় নিগার সুলতানারা। ফলে ভারতের সঙ্গে সিরিজটি ১-১ ব্যবধানে ভাগাভাগি করে নেয় বাংলাদেশ।

পুরো সিরিজজুড়ে ভালো খেলার পুরস্কারস্বরূপ এবার বোর্ডের কাছ থেকে বোনাস পাচ্ছেন ক্রিকেটাররা। সব মিলিয়ে টাকার অংকটা হবে ৩৫ লাখ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image