• ঢাকা
  • রবিবার, ৩০ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ১৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মস্কো হামলার প্রতিশোধ নেওয়া হবে-পুতিন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৪ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৭:৫৯ এএম
পুতিন
রাশিয়ার প্রেসিডেন্ট ভ্রাদিমির পুতিন, ফাইল ছবি

নিউজ ডেস্ক: রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন দেশটির এক কনসার্ট হলে হামলাকে "বর্বর সন্ত্রাসী কর্মকাণ্ড" বলে বর্ণনা করেছেন এবং জড়িতদের বিরুদ্ধে প্রতিশোধ নেওয়ার অঙ্গীকার করেছেন। 

শনিবার এক টেলিভিশন ভাষণে পুতিন বলেন, ইউক্রেনের সীমান্ত অতিক্রম করার আগেই চার বন্দুকধারীকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি বলেন, আমি আজ আপনাদের  একটি রক্তক্ষয়ী, বর্বর সন্ত্রাসী কর্মকাণ্ডের কথা বলছি, যার শিকার কয়েক ডজন নিরীহ, শান্তিপূর্ণ মানুষ ছিল।

ক্রেমলিন নেতা বলেন, সন্ত্রাসী হামলার চারজন অপরাধীকে আটক করা হয়েছে। তারা ইউক্রেনের দিকে পালিয়ে যাচ্ছিল। প্রাথমিক তথ্য অনুযায়ী, তাদের সীমান্তের ওপারে নিয়ে যাওয়ার প্রস্তুতি ছিল। রাশিয়ার এফএসবি সিকিউরিটি সার্ভিস এর আগে বলেছিল আক্রমণকারীদের সঙ্গে ইউক্রেনীয়দের "যোগাযোগে" ছিল, কারণ তারা রাশিয়া থেকে পালানোর চেষ্টা করেছিল। সন্ত্রাসী, খুনি, অমানুষদের শাস্তির মুখোমুখি হতে হবে। পুতিন রোববার রাশিয়া জুড়ে জাতীয় শোক ঘোষণা করেছেন।

প্রসঙ্গত,  শুক্রবার মস্কোর উত্তর প্রান্তে একটি উপশহরের ক্রোকাস সিটি হলে সশস্ত্র বন্দুকধারীরা কমপক্ষে ১১৫ জনকে হত্যা করে। কনসার্ট হলে আগুন ধরিয়ে দেওয়া হয়। ইসলামিক স্টেট গোষ্ঠী হামলার দায় স্বীকার করলেও রুশ কর্মকর্তারা তা উল্লেখ করেননি। 

ঢাকানিউজ২৪.কম / এসডি

আরো পড়ুন

banner image
banner image