• ঢাকা
  • রবিবার, ২১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৫ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

অংকুরের কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণী 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০১ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:৩৬ পিএম
অংকুরের কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণী 
অংকুরের মাসব্যাপী সীরাতুন্নবী সা. কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান

নিউজ ডেস্ক : মাহে রবিউল আউয়াল উপলক্ষে জাতীয় শিশু-কিশোর সংগঠন- অংকুরের মাসব্যাপী সীরাতুন্নবী সা. কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান  গতকাল বিকাল ৩টায়  রাজধানীর  তোপখানা রোডস্থ বাংলাদেশ  শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।  

অংকুর এর পরিচালক কাজী আরিফুর রহমানের সভাপতিত্বে ও নির্বাহী পরিচালক শাহ্ শিহাব উদ্দিনের পরিচালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ঢাকা সিটি কলেজের ব্যবস্থাপনা বিভাগের সাবেক চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মদ খালেকুজ্জামান।

প্রধান অতিথির বক্তব্যে তিনি শিশু কিশোরদের আদর্শ নাগরিক হিসেবে গড়ে তোলার জন্য মানবতার মুক্তির দূত মহানবী সা. এর জীবনী আরো ব্যাপক ভাবে চর্চার উপর গুরুত্ব দেন।

অনুষ্ঠানে কুইজে অংশ নেয়া  শিশু কিশোরদের ৩টি গ্রুপে ১ম, ২য় ও ৩য় স্থান অর্জনকারী ও বিশেষ স্থান অর্জনকারীদের  হাতে সনদপত্র, ক্রেস্ট ও আকর্ষণীয় পুরষ্কার তুলে দেন আমন্ত্রিত অতিথিরা।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন - চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ভূগোল ও পরিবেশ বিদ্যা বিভাগের সভাপতি ড. মোহাম্মদ মাহবুব মোর্শেদ, বাংলাদেশ সুপ্রীম কোর্টের সাবেক সহকারী অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট শেখ রেজাউল করিম, জাতীয় সাংস্কৃতিক ফোরাম- জাসাফ'র নির্বাহী সভাপতি ড. মোস্তাফিজুর  রহমান ফয়সাল, বিশিষ্ট লেখক ও অনলাইন এক্টিভিস্ট মাওলানা রুহুল আমিন সাদী (সাইমুম সাদী), বিশিষ্ট ক্যালিগ্রাফার শিল্পী আরিফুর রহমান,  বিশিষ্ট ছড়াকার কবি শামসুল করিম খোকন, বিশিষ্ট সুরকার ও নাট্য পরিচালক অধ্যাপক ড. আনিসুর রহমান শপলু, অংকুরের সহ-সভাপতি মুহাম্মদ শরীফ মিয়া, এবিএম শহিদুল ইসলাম, নিজাম উদ্দিন, অ্যাডভোকেট এনায়েত রাব্বী একরাম, জিয়াা উদ্দিন আকাশ, শহিদুলরইসলাম সামি প্রমুখ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image