• ঢাকা
  • শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মহানগর আবাসিক সমাজ কল্যাণ সমিতির নির্বাচন অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২১ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৭:১২ পিএম
মহানগর আবাসিক সমাজ কল্যাণ সমিতির নির্বাচন

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর পশ্চিম রামপুরা 'মহানগর আবাসিক সমাজ কল্যাণ সমিতি'র দ্বি-বার্ষিক নির্বাচন ২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২১ অক্টোবর) মহানগর আবাসিক এলাকা হাতিরঝিল সংলগ্ন, পশ্চিম রামপুরায় এই নির্বাচন অনুষ্ঠিত হয়। 

নির্বাচনে দুটি প্যানেলে ৬৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। মোট ভোটার সংখ্যা ৫৭২ জন। সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে।

এই নির্বাচনে প্রথম প্যানেলে 'ছাতা' প্রতীকে সভাপতি পদপ্রার্থী এডভোকেট মোঃ খোরশেদ আলম, সহ-সভাপতি পদপ্রার্থী এডভোকেট মোঃ রফিকুল ইসলাম ও কাজী খালিকুজ্জামান আমীর, সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোঃ মিজানুর রহমান পাটোয়ারী সহ বিভিন্ন পদে ৩৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। 

আর দ্বিতীয় প্যানেলে 'চেয়ার' প্রতীকে সভাপতি পদপ্রার্থী মোঃ সুলাইমান, সহ-সভাপতি পদপ্রার্থী মোঃ মজিবুর রহমান ও ইঞ্জিনিয়ার সুলতান আহমেদ, সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোঃ রিয়াজ রহমান (অপু) সহ ৩৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

নির্বাচনে ছাতা ও চেয়ার প্রতীকের সভাপতি ও সাধারণ সম্পাদক প্রার্থী বলেন, খুবই সুন্দর একটি নির্বাচন পরিচালনা করছেন নির্বাচন কমিশন। আমরা সব প্রার্থীরা ভাই ভাই। যেই জয়ী হবে তার সাথে এক হয়ে এই মহানগর আবাসিক সমাজ কল্যাণ সমিতির উন্নয়ন কাজ করব। এলাকার উন্নয়নে সকল ধরনের উন্নয়নমূখী কর্মকাণ্ড করব।

ভোটাররা বলেন, নির্বাচনে অংশ গ্রহণ করা সকল প্রার্থী আমদের খুব আপনজন। নির্বাচনতো সবাইকে বিজয়ী করতে পারব না। তবে যেই জয়ী হবে সে সবাইকে নিয়ে আমাদের এলাকার উন্নয়নে কাজ করবে এটাই আমাদের প্রত্যাশা। আমাদের সুখে-দুঃখে পাশে থাকবে এই কাম্য। 

নির্বাচন চলাকালীন সময় প্রধান নির্বাচন কমিশনার মোহাম্মদ শিবলীজ্জামান বলেন, নির্বাচনকে সুষ্ঠ করতে সকল ধরনের পদক্ষেপ নেওয়া হয়েছে। প্রার্থীরা সবাই শিক্ষিত মানুষ, কোন বিশৃঙ্খলা হওয়ার সুযোগ নেই। যে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা রোধে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত রয়েছেন। প্রার্থীরা নির্বাচনের সকল নিয়ম কানুন মেনে ভোটারদের কাছে ভোট কামনা করেন। এ সময় উপস্থিত ছিলেন প্রশাসক কে এম শহীদুজ্জামান।

ঢাকানিউজ২৪.কম / জেডএস

আরো পড়ুন

banner image
banner image