• ঢাকা
  • বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৮ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নেতানিয়াহু অস্ত্রোপচারের জন্য হাসপাতালে ভর্তি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৩ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:২৪ এএম
অস্ত্রোপচারের জন্য হাসপাতালে ভর্তি
ইসরাইলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু

আন্তর্জাতিক ডেস্ক : ইসরাইলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু আবারো হাসপাতালে ভর্তি হয়েছেন। হৃদস্পন্দন নিয়ন্ত্রণে পেসমেকার বসানোর জন্য তার অস্ত্রোপচার করা হবে।

রোববার (২৩ জুলাই) এক বিবৃতিতে এ তথ্য জানিয়েছে প্রধানমন্ত্রীর কার্যালয়।

জানা যায়, তেল হাশোমারের শেবা মেডিকেল সেন্টারে আজ (রোববার) রাতে তার অস্ত্রোপচার হবে। এ সময় দেশটির আইনমন্ত্রী এবং উপ-প্রধানমন্ত্রী ইয়ারিভ লেনিন সেখানে উপস্থিত থাকবেন।
 
এক ভিডিও বার্তায় নেতানিয়াহু বলেন, এক সপ্তাহ আগে হৃদযন্ত্রের ছন্দ নিরীক্ষণের জন্য আমার শরীরে হোল্টার মনিটর বসানো হয়েছিলো। ডিভাইসটি সন্ধ্যায় সংকেত দিয়েছে যে, আমার পেসমেকার প্রয়োজন। আর আমি এটি আজ রাতেই করবো।
 
ভিডিও বার্তায় তিনি বলেন, আমি বেশ ভালো আছি; কিন্তু আমার ডাক্তারের কথা শোনা উচিত। ডাক্তার আমাকে নিশ্চিত করেছেন, আমি আগামীকাল (সোমবার) সন্ধ্যার মধ্যে হাসপাতাল থেকে ছাড়া পাবো।
 
আরও জানা গেছে, অস্ত্রোপচার চলাকালীন বিচারমন্ত্রী ইয়ারিভ লেভিন প্রধানমন্ত্রীর দায়িত্ব পালন করবেন।

৭৩ বছর বয়সী নেতানিয়াহু এক সপ্তাহ আগে মাথা ঘোরা ও শারীরিক দুর্বলতা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। পরে চিকিৎসা শেষে তাকে মেডিকেল সেন্টার থেকে ছেড়ে দেয়া হয়েছিল।

দেশটির প্রধানমন্ত্রীর হৃদযন্ত্রের ছন্দ নিরীক্ষণের জন্য হোল্টার মনিটর ব্যবহার করার সিদ্ধান্ত হয়েছিল বলে জানান শেবার কার্ডিওলজি বিভাগের প্রধান অধ্যাপক অমিত সেগেভ। 

গত সপ্তাহে শেবার কার্ডিওলজি বিভাগের প্রধান অধ্যাপক অমিত সেগেভ বলেন, কার্ডিওলজিকাল পরীক্ষার অংশ হিসেবে তার হৃদযন্ত্রের ছন্দ নিরীক্ষণের জন্য হোল্টার মনিটর ব্যবহার করার সিদ্ধান্ত নেয়া হয়েছিলো।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image