• ঢাকা
  • বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০১ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

দাদার লাশ দাফনে নাতির বাধা, অবশেষে ৯৯৯-এ কল


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০৫ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ০১:০৫ পিএম
দাদার লাশ দাফনে নাতির বাধা
লক্ষ্মীপুর

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুর জেলার সদর উপজেলায় পাওনা টাকার দাবিতে চর লামচী গ্রামে আশরাফ আলী (৮০) নামে এক বৃদ্ধের লাশ দাফনে বাধা দিয়েছেন মৃতের স্বজনরা। পরে জরুরি সেবা ৯৯৯ এ কল দিলে পুলিশ গিয়ে লাশ দাফনের ব্যবস্থা করেন।

সোমবার (৪ মার্চ) বিকাল ৫ টার দিকে চর রুহিতা ইউনিয়নের চর লামচী গ্রামে এমন দৃশ্য মিলে। 

নিহত আশরাফ আলী চর রুহিতা ইউনিয়নের মনসুর আলী রাজ বাড়ির বাসিন্দা। অভিযুক্ত শরীফ একই বাড়ির শাহ আলমের পুত্র তার সম্পর্কে আশরাফ আলীর নাতি।

মৃত ব্যক্তির স্বজন ও এলাকার লোকজন জানান, মৃত আশরাফ আলী তার নাতি শরীফকে প্রবাসে নেয়ার কথা বলে সাড়ে ৪ লাখ টাকা নেন। কিন্তু জাল ভিসা দেয়ায় শরীফ আর প্রবাসে যেতে পারেনি। পরে ভিসার টাকা ফেরত দেয়ার জন্য উভয় পরিবারের মধ্যে একাধিকবার বৈঠক হয়। এদিকে টাকা ফেরত না দেয়ায় শরীফ আদালতে বাদী হয়ে আশরাফ আলীর বিরুদ্ধে মামলা করলে স্বপরিবারে পালিয়ে যান আশরাফ। ৭ বছর আত্মগোপনে থাকার পর ফেনীতে মারা গেলে সোমবার (৪ মার্চ) সকালে বাড়িতে নিয়ে এসে আশরাফ আলীর জানাজা ও লাশ দাফনের প্রস্তুতি নিলে বাঁধা দেন পাওনাদার শরীফ, তার মা ও মামা জবি উল্ল্যাহসহ কয়েকজন। এনিয়ে উভয় পক্ষের মধ্যে হাতাহাতি হলেও লাশ দাফন করা সম্ভব হয়নি। পরে আড়াই ঘন্টা পর জরুরি সেবা ৯৯৯ এ কল দিলে পুলিশ এসে লাশ দাফন সম্পন্ন করে।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ইনচার্জ সাইফুদ্দিন আনোয়ার জানান, ‘খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে।’ উভয় পক্ষকে বসে সমস্যা সমাধান করার পরামর্শ দেওয়া হয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image