• ঢাকা
  • বুধবার, ২ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ; ১৭ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

সারাদেশে জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী পালিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ৩১ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ০৭:২২ পিএম
জিয়ার ছবি সংবলিত পোস্টার প্রকাশ করেছে
জিয়াউর রহমান

নিউজ ডেস্ক:  বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৪১তম মৃত্যুবার্ষিকী পালন করেছে দলটি। এ উপলক্ষে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে নেতাকর্মীরা শেরেবাংলা নগরে জিয়ার মাজারে শ্রদ্ধা নিবেদন করেন এবং মোনাজাতে অংশ নেন। ভোরে নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয় ও গুলশানে চেয়ারপারসনের কার্যালয়ে দলীয় পতাকা অর্ধনমিত এবং কালো পতাকা উত্তোলন করা হয়। দিনটি উপলক্ষে নেতাকর্মীরা কালো বাজ ধারণ করেন।

শ্রদ্ধা নিবেদনের পর রাজধানীর ৭০টি স্থানে দুস্থদের মধ্যে খাবার ও বস্ত্র বিতরণ কর্মসূচিতে অংশ নেন বিএনপির মহাসচিবসহ কেন্দ্রীয় নেতারা। নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ড্রাব) উদ্যোগে বিনা মূল্য স্বাস্থ্যসেবা ও ওষুধ বিতরণ করা হয়। ঢাকা মহানগর বিএনপি উত্তর-দক্ষিণ শাখা এবং বিভিন্ন অঙ্গসংগঠনের পক্ষ থেকেও জিয়ার মাজারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। দিনটি উপলক্ষে বিএনপি ও অঙ্গসংগঠনগুলো জিয়ার ছবি সংবলিত পোস্টার প্রকাশ করেছে এবং কয়েকটি দৈনিক পত্রিকায় বিশেষ ক্রোড়পত্রও প্রকাশ করা হয়েছে।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, বাবু গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, সেলিমা রহমান, সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী, ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু প্রমুখ রাজধানীর বিভিন্ন স্থানে খাদ্য ও বস্ত্র বিতরণ করেছেন। মাজার জিয়ারত শেষ করে ধানমন্ডি সুগন্ধা কমিউনিটি সেন্টারের সামনে থেকে শুরু হয় তবারক বিতরণ।

ঢাকানিউজ২৪.কম /

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image