• ঢাকা
  • শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

চাটমোহরে নানা আয়োজনে বাংলা বর্ষবরণ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১৫ এপ্রিল, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:৩৭ এএম
চাটমোহরে নানা আয়োজনে
বাংলা বর্ষবরণ

হেলালুর রহমান জুয়েল, চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার চাটমোহরে সরকারি,বেসরকারি উদ্যোগে নানা আয়োজনের মধ্য দিয়ে শুক্রবার (১৪ এপ্রিল) উদযাপিত হলো পহেলা বৈশাখ তথা বাংলা বর্ষবরণ ১৪৩০। কর্মসূচির মধ্যে ছিল শোভাযাত্রা,বিভিন্ন প্রতিযোগিতা,আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

চাটমোহর উপজেলা প্রশাসনের আয়োজনে সকাল ১০টায় উপজেলা পরিষদ চত্বর থেকে বের হয় বর্নাঢ্য শোভাযাত্রা। শোভাযাত্রাটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ চত্বরে এসে শেষ হয়। শোভাযাত্রায় নেতৃত্ব দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ মমতাজ মহল। শোভাযাত্রায় সহকারী কমিশনার (ভূমি) মোছাঃ তানজিনা খাতুন,উপজেলা কৃষি কর্মকর্তা এ এ মাসুমবিল্লাহ,থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জালাল উদ্দিন,ভাইস চেয়ারম্যান ইছাহক আলী মানিক,মহিলা ভাইস চেয়ারম্যান ফিরোজা পারভীন,প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ নুরে আলম সিদ্দিকী,মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মগরেব আলী,উপজেলা শিক্ষা কর্মকর্তা খন্দকার মাহবুবুর রহমান,পিআইও এস এম শামীম এহসান,মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ শরীফ মাহমুদ সরকার সঞ্জুসহ সরকারি কর্মকর্তা-কর্মচারী,সাংবাদিক,বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী,সাংস্কৃতিক গোষ্ঠিসহ নানা পেশার মানুষ অংশ নেন।

এছাড়া ছিল ‘বাংলা নববর্ষ,অসাম্প্রদায়িক চেতনা ও বঙ্গবন্ধু” শীর্ষক রচনা প্রতিযোগিতা,লোক সঙ্গীত ও লোক নৃত্য প্রতিযোগিতা। এদিকে উপজেলা বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান ও ইউনিয়ন পর্যায়ে বিভিন্ন সংগঠণের উদ্যোগে নানা আয়োজনে বর্ষবরণেল অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 
 
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image