• ঢাকা
  • বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৮ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৭ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:৫১ পিএম
রামগতি উপজেলায়
শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

লক্ষ্মীপুর প্রতিনিধি : লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলায় শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।

গ্রামে ফুটবলের ব্যাপারটাই আলাদা কারন সেখানে আছে বিশাল মাঠ, মাঠের পাশেই নদী না বড় কোন দিঘি। গ্রামের মাটিটাও শহরের মত দূষিত না। বৃষ্টি ভেজা মাটির গন্ধে চলে ফুটবল। আর ওই মাটি টা গায়ে লাগিয়ে আনন্দটাও যে অনেক। এক কথায় গ্রামের ফুটবলের অপর নাম বলা যায় কাঁদায় কুস্তী।

বৃহস্পতিবার (৫ অক্টোবর) বিকেলে রামগতি উপজেলার চরসীতা তোরাব আলী উচ্চ বিদ্যালয় মাঠে চরসীতা ক্রীড়া সংস্থা এ আয়োজন করেন।

এতে লক্ষ্মীপুর জেলার বিভিন্ন এলাকার ৩২ টি দল নাম লিখিয়েছেন। উদ্বোধনী ম্যাচে জনতা বাজার আশার আলো ও ওয়ারিয়র্স একাদশ অংশ নেয়। এতে রামগতির জনতা বাজার আশার আলো ৫ গোলে ওয়ারিয়র্সকে পরাজিত করে।

টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহ্বায়ক মোছলেহ উদ্দিনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদরের একাংশ) আসনের সংসদ সদস্য ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন।

রামগতির চরবাদাম ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাকিবুল ইসলাম সাব্বিরের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন লক্ষ্মীপুর-৪ আসনের সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল মামুন, আওয়ামী লীগ নেতা আব্দুল মতলব, রামগতি পৌরসভার মেয়র এম মেজবাহ উদ্দিন মেজু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওয়াহেদ মুরাদ, সাধারণ সম্পাদক অধ্যাপক আব্দুল ওয়াহেদ, কেন্দ্রীয় আওয়ামী লীগের যুব ও ক্রীড়া উপকমিটির সদস্য আব্দুজ্জাহের সাজু, জেলা পরিষদের সদস্য মেজবাহ উদ্দিন হেলাল, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আকবর হোসেন সুখী ও যুবলীগ নেতা সেলিম উদ্দিন হাদিস প্রমুখ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image