• ঢাকা
  • শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

কড়ৈতলী বাজারে চুরি, বিপাকে ব্যবসায়ীরা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৭ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:১১ পিএম
বিপাকে ব্যবসায়ীরা
কড়ৈতলী বাজারে চুরি

চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার পাইকপাড়া দঃ ইউনিয়নের ঐতিহ্যবাহী কড়ৈতলী বাজারে কয়দিন পর পর চুরির ঘটনা ঘটেছে। ৬ সেপ্টেম্বর (মঙ্গলবার) ভোর রাতে কড়ৈতলী বাজারের প্রবীন ব্যবসায়ী চন্দন কুমার দের দোকানে চুরি হয়। 

কড়ৈতলী বাজার ব্যবসায়ীরা বলেন, বাজারের বিশিষ্ট ব্যবসায়ী চন্দন কুমার দের দোকানে দুর্ধর্ষ চুরি হয়। চন্দন দা বহু বছর দরে বাজারে ব্যবসা করে আসছে, প্রবীন ব্যবসয়ীদের মধ্যে তিনি অন্যতম। যারাই চুরি করেছে, এটা ঠিক হয় নাই। এচুরিতে বাজারের এবং ব্যবসায়ীদের অনেক বড় ক্ষতি হয়ে গেছে। 

চন্দন কুমার দে বলেন, বহু কষ্ট করে আমি বাজারে ব্যবসা করে আসছি, আমার এইপর্যন্ত আশার পিছনে অনেক ত্যাগ শিকার করতে হয়েছে। যারা চুরি করে আমার এতো বড় ক্ষতি করেছে, তা মেনে নেওয়া যায় না। খুবই কষ্ট লাগছে। আমার দোকানে, বিকাশ, নগদ, ফেলাক্সি লোডেরসহ অনেক টাকা পয়সা রাখা ছিল। দুইটা টাচ মোবাইলসহ দোকান থেকে টাকা প্রায় ৬০ হাজার নিয়েছে, সোলারের ব্যাটারী একটা নিয়ে গেছে। 

এবিষয়ে বাজার কমিটির আহ্বায়ক সেলিম জিতু বলেন, চন্দন বাজারের পুরোনো ব্যবসায়ীদের মধ্যে একজন, তাঁর দোকানে চুরি হয়েছে, তা খুবই দুঃখ জনক, চোর কে বা কাহার তা নিশ্চিত না, চোর দরার বিষয়ে আমরা যথেষ্ট সহযোগিতা করবো। 

এবিষয়ে ফরিদগঞ্জ থানা ভারপ্রাপ্ত ওসি প্রদীপ মন্ডল জানান, এবিষয়ে থানায় এখনো কোন অভিযোগ হয়নি, অভিযোগ পেলে প্রয়োজনী ব্যবস্থা নিবো। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image