• ঢাকা
  • রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ভৈরবে নানা অনিয়মের অপরাধে ৬ ব্যবসা প্রতিষ্ঠানকে ভ্রাম্যমাণ আদালতের অর্থদন্ড


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০৪ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:০৪ পিএম
ভৈরবে নানা অনিয়মের অপরাধে ভ্রাম্যমান আদালতের অভিযান অভিযান
ভ্রাম্যমান আদালতের অভিযান

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি : ভৈরবে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৬ প্রতিষ্ঠান কে ১ লক্ষ ৩৫ হাজার টাকা অর্থদন্ড করা হয়েছে। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা কালে , ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট হিসেবে উপস্থিত ছিলেন, ভৈরব উপজেলা সহকারী কমিশনার( ভূমি) ইকবাল হোসেন রোমন। অভিযানে সহযোগী হিসেবে উপস্থিত ছিলেন, ভৈরব পৌরসভার সেনিটারী ইন্সপেক্টর নাছিমা বেগম এবং ভৈরব থানা পুলিশের কর্মকর্তাবৃন্দ। 

বৃহস্পতিবার (০৩ আগস্ট) দুপুরে ভৈরব বাজারে উক্ত ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৬ ব্যবসা প্রতিষ্ঠান কে অর্থদন্ড প্রদান করা হয়।

উক্ত ভ্রাম্যমাণ আদালত পরিচালনা কালে এ সময় অস্বাস্থ্যকর নোংরা পরিবেশে খাদ্যদ্রব্য তৈরি এবং বিক্রি ও ভেজাল মসলা তৈরী ও সঠিক নিয়ম বিধি না মানায় এবং প্রয়োজনীয় কাগজ পত্র না থাকায় দায়ে ৬ ব্যবসা প্রতিষ্ঠানের মালিক কে মোট ১লক্ষ ৩৫ হাজার টাকা অর্থদণ্ড ও একজনকে ২ সপ্তাহের সাজা প্রদান করা হয়। ভৈরব বাজার হলুদপট্টি এলাকায় ভেজাল মসলা তৈরীর কারখানার মালিক হামিদুল মিয়াকে ১ লক্ষ টাকা, অনাদায়ে ২ সপ্তাহের জেলে প্রেরণের সাজা দেয়া হয়েছে।

এছাড়াও রমেশ মিষ্টান্ন ভান্ডারের মালিক নন্দন দাসকে ২০ হাজার টাকা, দারুচিনি রেস্টুরেন্ট ম্যানেজার হাজী কাজল মিয়াকে ২৫ হাজার টাকা, দুধ বাজার আম্মাজান হোটেল মালিক স্বপন মিয়াকে ৫০ হাজার টাকা, আলমগীর হোটেল মালিক আলমগীরকে ২০ হাজার টাকা, টিনপট্টি এলাকায় ভগবতি মিষ্টান্নের মালিক দিলিপ দেবকে ২৫ হাজার টাকা, জরিমানা করা হয়েছে।

এ বিষয়ে ভৈরব উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ইকবাল হোসেন বলেন, নিয়মিত অভিযান অব্যহত রাখতে নানা অনিয়ম ও ভেজাল খাদ্য যারা তৈরি করেন তাদের বিভিন্ন তথ্য দিয়ে সহযোগীতা করার জন্য ভৈরবের সর্বস্তরে জনগণের প্রতি আহবান জানান তিনি ।

ঢাকানিউজ২৪.কম / জেডএস

আরো পড়ুন

banner image
banner image