• ঢাকা
  • শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ত্রিশালের ৪০টি পূজা মণ্ডপে অনুদান দিলেন আমিনুল হক শামীম 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২২ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:৫৮ পিএম
ত্রিশালের ৪০টি পূজা মণ্ডপে অনুদান দিলেন
ময়মনসিংহ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মোঃ আমিনুল হক শামীম সিআইপি

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ: ময়মনসিংহের ত্রিশাল উপজেলার ৪০টি পূজা মণ্ডপে সরকারি ও ব্যক্তিগত অনুদান বিতরণ করেছেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও ময়মনসিংহ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মোঃ আমিনুল হক শামীম সিআইপি। 

শনিবার (২১ অক্টোবর) ২০২৩ খ্রি. ত্রিশাল উপজেলার  ত্রিশাল সদর ইউনিয়ন ,মঠবাড়ি ইউনিয়ন ,মোক্ষপুর ইউনিয়ন , আমিরাবাড়ি ইউনিয়ন, হরিরামপুর ইউনিয়ন  ও পৌরসভার বিভিন্ন স্থানে  ৪০টি পূজা মণ্ডপ পরিদর্শন করা হয়। এসময় মণ্ডপগুলোতে  সরকারি অনুদান এবং আমিনুল হক শামীম তার ব্যক্তিগত পক্ষ থেকে অনুদান প্রদান করেন। 

পূজা মণ্ডপ পরিদর্শন ও আর্থিক অনুদান বিতরণকালে উপস্থিত ছিলেন ত্রিশাল উপজেলা চেয়ারম্যান  ও সাবেক সংসদ সদস্য আবদুল মতিন সরকার,  ত্রিশাল উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম মোঃ সামসুদ্দিন , সাধারণ সম্পাদক মো: ইকবাল হোসেন , সাবেক জেলা আওয়ামী লীগের নেতা প্রদীপ ভৌমিক, বর্তমান সংসদ সদস্যের  পুত্র হাসান মাহমুদ, সাবেক ভারপ্রাপ্ত উপজেলা পরিষদের চেয়ারম্যান শোভা মিয়া আকন্দ, জেলা আওয়ামী লীগের সাবেক নেতা নবী নেওয়াজ সরকার , ত্রিশাল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হুমায়ুন কবির আকন্দ ,জেলা পরিষদ সদস্য আব্দুল্লাহ আল মামুন উজ্জল  উপজেলার সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ সহ আওয়ামী লীগ , যুবলীগ, সেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। 

সনাতন ধর্মাবলম্বীদের আনন্দ উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হচ্ছে। সর্বোচ্চ নিরাপত্তার লক্ষ্যে প্রতিটি মন্ডপে বিপুল সংখ্যাক আইন শৃঙ্খলা বাহিনী ইতোমধ্যে নিয়োগ দেওয়া হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image