• ঢাকা
  • রবিবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২৯ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নান্দাইলে কৃষকের গোয়ালঘর ও বসতঘর পুড়ে গেছে


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১৭ এপ্রিল, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:৩০ এএম
গোয়ালঘর বসতঘর, পুড়ে গেছে
অগ্নিকান্ডে পড়ে গেছে গোয়ালঘর, বসতঘর

নান্দাইল প্রতিনিধি: উপজেলা নান্দাইলে বৈদ্যুতিক শর্টসার্কিটে আগুন লাগার ঘটনায় গোয়ালঘর সহ বসত ঘর পুড়ে ছাই হয়ে গেছে। গত শনিবার (১৬ এপ্রিল) ভোর ৬টার দিকে উপজেলার হেমগঞ্জ গ্রামে এ অগ্নিকান্ডের  ঘটনা ঘটে। এতে ঐ গ্রামের আলী আকবরের পুত্র  রফিকের বসতঘর, গোয়াল ঘর ও গরু পুঁড়ে ছাঁই হয়ে গেছে। আগুনে পুড়ে রফিকের সমস্ত সহায় সম্ভব পুঁড়ে ছাই হয়ে গেছে।

জানা যায়, শনিবার ভোরে রফিকের গোয়ালঘরে বৈদ্যুতিক মিটার থেকে আগুন জ্বলে যায়। এতে গোয়ালঘর ও বসতঘরের আগুন লাগে। স্থানীয়রা বৈদ্যুতিক  শর্টসার্কিটে আগুন নেভাতে  না পেরে নান্দাইল পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের লাইন বন্ধ করার জন্য ফোন দেয়।এবং  নান্দাইল ফায়ার সার্ভিসে ফোন দিলে তারা এসে আগুন নেভাতে সক্ষম হয়৷

এ  অগ্নিকান্ডে রফিকের গোয়াল ঘর ও ঘরে থাকা ৩ টি গরু, বসত ঘর ও ঘরে থাকা টিভি,ফ্রিজ,গ্যাসের চুলা,দলিলপত্র,নগদ টাকা, আসবাবপত্র সহ সব পুঁড়ে ছাই হয়ে যায়। এতে প্রায় কয়েক লক্ষ টাকার ক্ষতি হয়েছে৷

রফিক জানান, আমি সেহেরী খেয়ে মসজিদে নামায আদায় করতে গেছিলাম। পরে আগুনের সূত্রপাত দেখে এসে দেখি সব পুঁড়ে ছাই হয়ে গেছে। আমার তো সব শেষ হয়ে গেছে।

ইউনিয়ন চেয়ারম্যান মোশাররফ হোসেন কাজল জানান, আমার ইউনিয়ন পরিষদে লগুয়া আলি আকবরের ঘর। বৈদ্যুতিক শর্টসার্কিটে আগুন লেগেছে। এতে তার অনেক টাকার ক্ষতি হয়েছে।

নান্দাইল ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা আব্দুল বারেক জানান, খবর পেয়ে তাৎক্ষণিকভাবে আমরা ঘটনা স্থলে উপস্থিত হয়ে আগুন নেভাতে সক্ষম হয়েছি। এতে রফিকের প্রায় ৩ লক্ষ টাকার ক্ষতি হয়েছে। ৫ লক্ষ টাকার মালামাল উদ্ধার করতে সক্ষম হয়েছি। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ  আগুন ধরার সূত্রপাত হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / মোঃ জালাল উদ্দিন মন্ডল/কেএন

দুর্ঘটনা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image