• ঢাকা
  • রবিবার, ২২ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৫ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

নয়াপল্টন বিএনপির কার্যালয়ের নিচে কর্মীদের রাতযাপন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৭ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:৩১ পিএম
মোস্তফাও কার্যালয়ের নিচে পাটি বিছিয়ে থাকছেন
কার্যালয়ের নিচে কর্মীদের রাতযাপন

নিউজ ডেস্ক: আগামী ১০ ডিসেম্বর ঢাকায় বিভাগীয় গণসমাবেশ উপলক্ষে বিভিন্ন জেলার নেতাকর্মীরা আসতে শুরু করেছেন। এর মধ্যে কেউ কেউ স্বজন ও বন্ধু-বান্ধবের বাসায় উঠলেও অনেকে নয়াপল্টন বিএনপি কেন্দ্রীয় কার্যালয় নিচে রাতযাপন করছেন।

কক্সবাজারের চকরিয়া থেকে এসেছেন কৃষক মনজুর আলম। তিনি বলেন, ‘দেশ ঠিকমতো চলছে না। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির সঙ্গে সার, বীজ, কীটনাশকের দামও বেড়েছে। এখন কৃষক সবচেয়ে বেশি কষ্টে আছেন। এ অবস্থার পরিবর্তন চাই। সোমবার ঢাকায় এসেছি। থাকার কোন জায়গা নাই, দলের অফিসেই থাকছি। এখানেই খাওয়া দাওয়া করছি।’

টাঙ্গাইল সদর থানা বিএনপির সদস্য সৈয়দ খালেক মোস্তফাও কার্যালয়ের নিচে পাটি বিছিয়ে থাকছেন অন্যদের সঙ্গে।

ভোলা সদর থেকে আসা আব্দুল জলিল  বলেন, ‘ক্ষমতাসীন দলের উপর ক্ষুব্ধ হয়ে বিএনপির সমাবেশে এসেছি। এলাকায় আওয়ামী লীগের নেতাকর্মীদের অত্যাচারে আমি অতীষ্ঠ। এসবের প্রতিবাদ জানাতেই বিএনপির সমাবেশে এসেছি।

সৈয়দ খালেক মোস্তফা, মনজুর আলম ও আব্দুল জলিলের মত আরও ১৫ থেকে ২০ জনকে মঙ্গলবার রাতে নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচে ঘুমাতে দেখা গেছে।

ঢাকা মহানগর দক্ষিণ যুবদলের আহ্বায়ক গোলাম মাওলা শাহীন এসব লোকদের দেখভাল করছেন। তাদেরসহ বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে অবস্থান নেওয়া কর্মীদের খাবারের ব্যবস্থা করছেন। কার্যালয়ের নিচেই চলছে রান্নার আয়োজন।

ঢাকানিউজ২৪.কম /

রাজনীতি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image