• ঢাকা
  • সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

লক্ষ্মীপুর পৌর মেয়রের ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৬ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:৪৩ পিএম
লক্ষ্মীপুর পৌর মেয়রের ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক
পৌর মেয়র মোজাম্মেল হায়দার মাসুম

নাজমুল হোসেন, নিজস্ব প্রতিবেদক : লক্ষ্মীপুর (সদর) পৌর মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়ার ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক করেছে দুর্বৃত্তরা। টানা ২দিন ধরে এ সমস্যায় ভুগছেন মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া।

গতকাল মঙ্গলবার (৫ ডিসেম্বর) রাতে সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন। পুলিশ ফেসবুক আইডিটি উদ্ধার করতে কাজ করছে।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন ঢাকা নিউজ ২৪ কে বিষয়টি নিশ্চিত করেন।

লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, সোমবার (৪ ডিসেম্বর) বিকেল ৪টার পর থেকে মেয়র Mozammel haidur mashum Bhuiyan এ নামে আইডি হঠাৎ করে হ্যাকারা ডিজেবল করে তাদের নিয়ন্ত্রণে নিয়ে নেয়। যেকোনো সময় হ্যাকার চক্র আইডিটি (অ্যাক্টিভ) চালু করে অপপ্রচার চালাতে পারে। কাউকে উদ্দেশ্য করে অসামাজিক পোস্ট করতে পারে। ব্যক্তিদের বিরুদ্ধে অপপ্রচার করতে পারে। এজন্য মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়ার পক্ষ থেকে থানায় লিখিতভাবে জানানো হয়।

মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া জানান, হঠাৎ সোমবার বিকেল ৪টার পর থেকে তার ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক হয়। বহু চেষ্টা করেও আইডি চালু করা সম্ভব হয়নি। বর্তমানেও আইডি খুঁজে পাওয়া যাচ্ছে না। যেকোনো সময় হ্যাকার ফেসবুক একাউন্ট চালু করতে পারে। এতে অপপ্রচার ও মিথ্যাচার করতে পারে। এজন্য আইডি উদ্ধার করার জন্য, পুলিশি সহায়তা চেয়ে থানায় সাধারণ ডায়েরি করছি।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) বলেন, ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক হওয়ায় মেয়র মাসুম ভূঁইয়ার পক্ষ থেকে একটি জিডি করা হয়েছে। ফেসবুক অ্যাকাউন্ট উদ্ধার করতে আমরা কাজ করর যাচ্ছি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image