• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

আজ বিএনপির খুলনা বিভাগীয় রোড মার্চ 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১০:৪৪ এএম
আজ বিএনপির খুলনা বিভাগীয় রোড মার্চ 
বিএনপির লোগো

নিউজ ডেস্ক : বর্তমান সরকারের পদত্যাগ ও তত্ত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় নির্বাচনের দাবিতে খুলনা বিভাগে রোডমার্চ করবে বিএনপি।   

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) সকাল ১০টায় ঝিনাইদহ থেকে শুরু করে মাগুরা- যশোর- নওয়াপাড়া- ফুলতলা হয়ে ১৬০ কিলোমিটার ঘুরে খুলনার শিববাড়ি মোড়ে এসে সমাবেশের মধ্য দিয়ে শেষ হবে দলটির রোডমার্চ কর্মসূচি ।   

বিশেষ করে, জিয়া হল চত্বরের মতো গুরুত্বপূর্ণ স্থানে সমাবেশের অনুমতি, বিভিন্ন জেলা থেকে আসা বিপুল সংখ্যক গাড়ি নিরাপদে পার্কিংয়ে স্থান নিয়ে দুঃশ্চিন্তা ছিল । কিন্তু শেষ পর্যন্ত কোনো বাধায় পড়তে হয়নি বলে স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন বিএনপি নেতারা ।   

জানা গেছে, রোড মার্চ ঘোষণার পর থেকে সফলতার সঙ্গে কর্মসূচি পালন নিয়ে সংশয়ে ছিলেন তারা ।   

মহানগর বিএনপির আহ্বায়ক শফিকুল আলম মনা বলেন, অতীতে সমাবেশের কর্মসূচি দিলেই ধরপাকড় শুরু হতো । এখন পর্যন্ত কাউকে আটকের অভিযোগ আমরা পাইনি । বিভিন্ন জেলায় রোড মার্চের গাড়িবহরে হামলা হওয়ায় নেতা- কর্মীদের সতর্ক থাকতে বলা হয়েছে ।   

তিনি বলেন, রোড মার্চ কর্মসূচিকে উৎসবমুখর এবং জনসম্পৃক্ত করতে বিভিন্ন পরিকল্পনা নেওয়া হয়েছে । নগরীর প্রবেশপথে ২০০টি তোরণ নির্মাণ, সড়কে আলোকসজ্জা ছাড়াও সড়ক এবং সড়কদ্বীপে ফেস্টুন লাগানো হয়েছে । গত কয়েকদিন নগরীতে লিফলেট বিতরণের কাজ চলছে ।   

খুলনা বিএনপি অঙ্গ সংগঠনের নেতা- কর্মীরা দফায় দফায় প্রস্তুতি সভা করেছে । সমাবেশে ৫ লক্ষাধিক মানুষের জমায়েত হবে বলে প্রত্যাশা দলের নেতাদের । 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image