• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ৩০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

শ্রীপুরে ডাচ্-বাংলা ব্যাংক এজেন্ট ব্যাংকিং এর সমাবেশ 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:৪৯ এএম
শ্রীপুরে ডাচ্-বাংলা ব্যাংক এজেন্ট ব্যাংকিং এর সমাবেশ 

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি : গাজীপুরের শ্রীপুরে ডাচ্-বাংলা ব্যাংক এজেন্ট ব্যাংকিং এর তথ্য হালনাগাদ, সচেতনতা বৃদ্ধি ও গ্রাহক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুর ১২টায় উপজেলার জৈনা বাজার আশ্রাব মার্কেটের নিজ তলায় মা ডট নেট -১ এর আয়োজনে অনুষ্ঠানে অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষা অফিসার আব্দুল মজিদের সভাপতিত্বে ও মা ডট নেটের প্রতিষ্ঠাতা মাজজহারুল ইসলাম সোহাগের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন ডাচ্-বাংলা এজেন্ট ব্যাংকিং এর রিজিয়নাল ম্যানেজার বিশ্বজিৎ দেবনাথ। 

এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সিনিয়র এরিয়া মেনেজার- মোঃ তৌফিক ইসলাম, এরিয়া মেনেজার- মোঃ সাইদুর রহমান ও পিদিম ফাউন্ডেশন এর সাবেক কর্মকর্তা আমিনুল ইসলাম সরকার। 

এ সময় আগত অতিথিবৃন্দ ডাচ বাংলা ব্যাংক এজেন্ট ব্যাংকিং সম্পর্কে গ্রাহকদের উৎসাহিত করতে বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য রাখেন। এবং সেই সাথে আমন্ত্রিত সুধীবৃন্দ ব্যবসা ও ব্যাংকের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন এবং ব্যাংকের উন্নয়নের জন্য কিছু গুরুত্বপূর্ণ পরামর্শ দেন। 

প্রধান অতিথির তার বক্তব্য বলেন, এই ব্যাংকের অ্যাকাউন্ট হোল্ডার কারী গ্রাহককে ব্যক্তিগতভাবে ক্যাপের মাধ্যমে তার একাউন্টে টাকা জমা ভাউচার, রিসিড, এফডিআর, ডিপিএসসহ অন্যান্য বিষয়ে গ্রাহকদের সচেতনতা বক্তব্য রাখেন।

সময় উপস্থিত ছিলেন-বিশিষ্ট সমাজ সেবক মোঃ মাসুদ রানা, তোফাজ্জল হোসেন, মোঃ রাশিদুল ইসলাম, আজমত উল্লাহ, নয়ন, মোশাররফ হোসেন, শরিফুল ইসলাম মৃধা, আঃ আউয়াল প্রমূখ। 

উক্ত সমাবেশে স্থানীয় সংবাদ কর্মী, স্থানীয় ব্যবসায়ী, আমন্ত্রিত প্রায় দুই শতাধিক গ্রাহক এসময় উপস্থিত ছিলেন। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image