• ঢাকা
  • সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মুজিব একটি জাতির রুপকার' আওয়ামী লীগের সংবাদ সম্মেলন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২৬ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:২০ পিএম
মুজিব একটি জাতির রুপকার'
আওয়ামী লীগের সংবাদ সম্মেলন

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি: বাংলাদেশ ও ভারত সরকারের যৌথ প্রযোজনায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জীবনী নিয়ে ‘মুজিব-একটি জাতির রূপকার' চলচ্চিত্রটি প্রদর্শনে সংবাদ সম্মেলন করেছে জামালপুরের ইসলামপুর উপজেলা আওয়ামী লীগ।

বুধবার রাতে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য উপস্থাপন করেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আঃ সালাম।
তিনি বলেন- বায়োপিক প্রদর্শনে ১০ অক্টোবর তথ্য মন্ত্রনালয়ে আবেদন করা হয়। ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল এমপির ব্যবস্থাপনায় জাজ মাল্টিমিডিয়া ২৬ অক্টোবর থেকে ২ নভেম্বর পর্যন্ত   চলচ্চিত্রটি সম্মতি প্রদান করেন। ইসলামপুরে কোন সিনেমা হল না থাকায় ৫০০ আসন বিশিষ্ট আধুনিক সুযোগ সুবিধা সম্বলিত ‘ফরিদুল হক খান দুলাল অডিটরিয়ামে প্রদর্শনের উদ্যোগ গ্রহণ ও অনুমতি নেওয়া হয়। প্রদর্শনীতে রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীবৃন্দসহ সকল শ্রেণি পেশার মানুষ অংশগ্রহণ করতে পারবেন।

তিনি জানান, মহান মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুর আদর্শ পরবর্তী প্রজন্মের কাছে সঠিকভাবে তুলে ধরার পাশাপাশি জাতির সঠিক ইতিহাস বুঝতে “মুজিব: একটি জাতির রূপকার" চলচ্চিত্রটি প্রদর্শনী সফল করার জন্য ব্যাপক প্রচারণা চলছে।

অন্যদিকে জেলা আওয়ামী লীগের সদস্য শাহীনুজ্জামানের সমর্থনে বায়োপিক প্রদর্শনে অবৈধ ভাবে বাঁধা প্রদান উল্লেখ করে একটি সংবাদ সম্মেলন করেন। যাহা আদৌ সত্য নয়। এটা তাদের মনগড়া কথা উল্লেখ করে তিনি বলেন- বায়োপিক অনুমোদন নিতে জাজ মাল্টি মিডিয়ার সাথে কন্ট্রাক্ট করতে হয়। তাদের কোন প্রকার অনুমতি না থাকায় মনগড়া সংবাদ সম্মেলন করেন। আমরা এর প্রতিবাদ জানাই। তবে  তাদের যদি অনুমতি পত্র থাকে বা নিতে পারেন তাহলে আমরা তাদের সুযোগ করে দেব বলেও তিনি জানান। 

এসময় উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মাহমুদুল ইসলাম,উপ দপ্তর সম্পাদক অংকন কর্মকার,তথ্য সম্পাদক খোরশেদ আলম,উপ প্রচার সম্পাদক জিয়াউল হক জুয়েল,যুবলীগ সভাপতি হারুনুর রশিদ,সাধারণ সম্পাদক মোহন মিয়া,সেচ্ছাসেবক লীগ সভাপতি মাইনুল ইসলাম সাখি,ছাত্রলীগ সভাপতি নুরে আজাদ ইমরান,সাধারণ সম্পাদক ফারুক হোসেন সুমনসহ অন্যান্য নেতৃবৃন্দ,সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image