• ঢাকা
  • রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বিরামপুরে বৃষ্টি ও ঘুর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:০০ এএম
বিরামপুর দিওড় ইউনিয়নে
বৃষ্টি ও ঘুর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুর বিরামপুর উপজেলাধীন দিওড় ইউনিয়নে বৃষ্টি ও ঘুর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের আর্ত্বনাত। ২৪ সেপ্টেম্বর দিনাজপুর বিরামপুরে একটানা বৃষ্টির মাঝে ঘুর্ণিঝড়ে ৫নং ওয়ার্ডের বাশবাড়িয়া গ্রামের ৩০ টি বাড়ির টিন ও ঘুর্ণিঝড়ে ওড়ে নিয়ে যায়।

এবিষয়ে সরিযয়ে সরজমিনে জানা যায়,আজ সকাল থেকে একটানা বৃষ্টির মাঝে হঠাৎ করে ঘুর্ণিঝড়ের সৃষ্টি হলে উক্ত বাড়িগুলির ছাদের টিনগুলো উড়ে নিয়ে যায়। এর সাথে ২টি সর্ট পিলারের ইটের বাড়ি ধসে পড়ে যায়। এমন অবস্থায় স্হানীয় জনগণ ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডল অবগত করলে সাথে সাথে চেয়ারম্যান ঘটনাস্হলে উপস্থিত হয়ে ক্ষতিগ্রস্ত মহল্লা পরিদর্শন পূর্বক ব্যবস্হা গ্রহণের আশ্বাস প্রদান করেন। উক্ত বাড়িঘরের ক্ষতির পরিমান প্রায় ১৫ লক্ষ টাকা মত। এবিষয়ে স্হানীয় জনপ্রতিনিধি ও উপজেলা নির্বাহী অফিসার এবং জেলা প্রশাসক অবগত হয়েছেন বলে জানা যায়। 

এবিষয়ে ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডলের নিকট জানতে চাইলে তিনি জানান,আজ সকাল থেকে একটানা বৃষ্টি ও ঝড়ে ইউনিয়নের বাশবাড়িয়া নামক মহল্লায় ২৮ টি বাড়ির ব্যাপক ক্ষতি হয়েছে। তার মধ্যে আবাসন প্রকল্পের ৫টি ঘরের টিনও উড়ে যায়। উক্ত বাড়িগুলোর সব টিন ঝড়ে উড়ে নিয়ে যায়। ফলে জনগণ ক্ষতির মুখে পড়ে। এবিষয়ে তিনি আরও জানান,জাতীয় সংসদ সদস্য শিবলী সাদিকের ব্যক্তিগত তহবিল থেকে ৫০০০ টাকা এবং সরকারি ভাবে এক বান্ডিল টিন সহ ৩০০০ টাকা,কিছু চাল,রান্না করা খাবার সহ দিওড় ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডল আজকের রাতের খাবার প্রদান করেন।

উক্ত দব্যগুলো বিরামপুর উপজেলা নির্বাহী অফিসার নুজহাত তাসনীম আওন স্হানীয় সরকার দলীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে ক্ষতি গ্রস্তদের বাড়িঘর পরিদর্শনে আজ রাত আনুমানিক ৭:৩০ ঘটিকার সময়  ক্ষতি গ্রস্তদের মাঝে বিতরণ করা হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image