• ঢাকা
  • রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

হার এড়ালো মেসির মিয়ামি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০১ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:৩১ পিএম
মেসি
গ্যালারিতে বসে মেসি খেলা দেখেছ

নিউজ ডেস্ক:  একই মুদ্রার সম্পূর্ণ বিপরীত পিঠ দেখছে আমেরিকান সকার মেজর (এমএলএস) ক্লাব ইন্টার মায়ামি। আর্জেন্টাইন মহাতারকা লিওনেল মেসির হাত ধরে যারা ধারাবাহিকভাবে উড়ছিল, সেই ক্লাবটি এবার জয়ের ধারায় ফেরার পথ ভুলে গেছে! চোট থাকায় আরও একবার মেসিকে ছাড়াই মাঠে নেমেছিল মায়ামি। যেখানে ফ্লোরিডার দলটি নিউইয়র্ক সিটির সঙ্গে ১-১ গোলে ড্র করেছে।

মাঠে বা বেঞ্চে না থাকলেও গ্যালারিতে বসে ম্যাচটি দেখেন মায়ামির আর্জেন্টাইন তারকা। মেসিবিহীন ইন্টার মায়ামি এদিনও যথারীতি লড়াই করেছে মাঠে। এমনকি ৭৭ মিনিটে গোল খেয়ে হারের পথেও ছিল তারা। তবে অতিরিক্ত সময়ে গিয়ে জমে উঠে ম্যাচ।

যোগ করা সময়ের ৫ মিনিটে ম্যাচে সমতা ফেরায় মায়ামি। এরপর শেষ বাঁশির বাজার আগে মায়ামির একটি শট বারে লাগে। নিউইয়র্ক সিটির বিপক্ষে রোমাঞ্চকর দ্বৈরথটি শেষ পর্যন্ত ১-১ গোলের ড্রয়ে শেষ হয়েছে। এই ম্যাচ থেকে ১ পয়েন্ট পেলেও প্লে-অফ খেলার পথটা কঠিনই থেকে গেল ইন্টার মায়ামির জন্য। ৩০ ম্যাচ শেষে ৯ জয়, ৬ ড্র এবং ১৫ হারে ৩৩ পয়েন্ট নিয়ে তালিকার ১৩ নম্বরে আছে মায়ামি।

ফ্লোরিডার বিরূপ আবহাওয়ার কারণে এদিন নির্ধারিত সময়ে শুরু করা যায়নি ম্যাচটি। দেরিতে শুরু হওয়া ম্যাচে ইন্টার মায়ামির পারফরম্যান্স ছিল সাদামাটা। মেসিকে ছাড়া দলটি বলের নিয়ন্ত্রণ রাখতেই বেগ পাচ্ছিল। এ সময় মায়ামিকে চাপে রেখে গোল আদায়ের চেষ্টা করে যায় নিউইয়র্ক এফসি। বেশ কয়েকটি ফ্রি-কিকও আদায় করে নেয় তারা। যদিও সেসব সুযোগ কাজে লাগাতে পারেনি নিউইয়র্ক সিটি।

ম্যাচের ৩৭ মিনিট পর্যন্ত ইন্টার মায়ামি নিতে পেরেছে মাত্র ২টি শট। তবে নিজেরা সুবিধা করতে না পারলেও বিরতিতে যাওয়ার আগ পর্যন্ত নিউইয়র্ক সিটিকে ঠিকই ঠেকিয়ে রাখতে পেরেছে মায়ামি। প্রথমার্ধে দুই দলের কেউই লক্ষ্যে কোনো শট রাখতে পারেনি।

বিরতির পর মায়ামির খেলায় গতি ফিরে আসে। শুরু থেকে দারুণ কিছু আক্রমণ তৈরি করে তারা। তবে পাল্টা জবাব দিতে দেরি করেনি নিউইয়র্কও। তারা প্রতি আক্রমণ থেকে দুই একবার গোলের কাছাকাছি পৌঁছে যায়। শেষ পর্যন্ত ৭৭ মিনিটে কাঙ্ক্ষিত গোলটিও পেয়ে যায় নিউইয়র্ক সিটি। সান্তিয়াগো রদ্রিগেজের গোলে এগিয়ে যায় তারা। এই গোলেই জয়ের স্বপ্ন দেখছিল পয়েন্ট তালিকার ৮ নম্বরে থাকা দলটি। অন্তিম মুহূর্তে টমাস আভিলেসের গোলে স্বস্তি ফিরে আসে মায়ামি শিবিরে।

ঢাকানিউজ২৪.কম / এসডি

আরো পড়ুন

banner image
banner image