• ঢাকা
  • শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

টিসিবির পণ্য বিক্রয়ের উদ্বোধন করেন চেয়ারম্যান মালেক মন্ডল 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:৪২ এএম
উদ্বোধন করেন চেয়ারম্যান মালেক মন্ডল 
টিসিবির পণ্য

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুর বিরামপুর ৪নং দিওড় ইউনিয়নে টিসিবির পণ্য বিতরণে এলাকার জনগণ স্বস্তি প্রকাশ করেছে। এবিষয়ে ৩০ অক্টোবর সকাল ১০ ঘটিকার সময় বিরামপুর উপজেলার ৪নং দিওড় ইউনিয়নে টিসিবির পণ্য বিক্রয় করা হয়। উক্ত টিসিবির পণ্য বিক্রয়ের উদ্বোধন করেন দিওড় ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডল। এবিষয়ে স্হানীয় জনগোষ্ঠী জানান,একটানা ঊর্ধ্বমুখী বাজার সকল পণ্যের দাম সীমাহীন হাবুডুবু খাচ্ছে সাধারণ মানুষ। এরই মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা 

সাধারণ মানুষের জন্য এমন ব্যবস্থা গ্রহণ করায় তাকে অনেক সাধুবাদ জানান। একই সাথে তারা দিওড় ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডলকেও অনেক ধন্যবাদ জানান। তারা বলেন ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডল তিনি ভালো মানুষ জনদরদী এবং দেশ ও জনগণের কল্যাণে সব সময় নিজেকে নিয়োজিত করে রাখেন। টিসিবির পণ্য বিক্রয় মানুষের মাঝে সুন্দর ভাবে পরিবেশন অব্যাহত রয়েছে। বর্তমান সরকারের ব্যবস্থাপনায় টিসিবির পণ্যা,যেনো স্বল্প আয়ের মানুষদের জন্য অতি প্রয়োজনীয় হয়ে পড়েছে। বিরামপুর উপজেলার ৪নং দিওড় ইউনিয়নে ২ হাজার ২শত উপকাভোগী পরিবারের মাঝে টিসিবির পণ্য বিক্রয় করা হয়েছে।

এবিষয়ে চেয়ারম্যান আঃ মালেক মন্ডল জানান, ৪৭০ টাকায় মিলছে ৫ কেজি চাল, ২ লিটার তেল ও ২ কেজি মশুর ডাল মোট ২২ শত সুবিধাভোগী ফ্যামিলি কার্ড ধারি পরিবার স্বল্পমূল্যে এসব পণ্য কিনতে পারবেন। এসময় উপস্থিত ইউপি চেয়ারম্যান আঃমালেক মন্ডল, ইউপি সচিব মাসুদুর রহমান, ইউপি সদস্য মোক্তার হোসেন, ইউপি সদস্য আজগর আলী, ইউপি সদস্য রবিউল ইসলাম, ইউপি সদস্য আজগার আলী, ইউপি সদস্যা ফেন্সিয়ারা, ইউপি সদস্যা আরিফুননা বেগমসহ স্থানীয় সম্মানিত ব্যক্তি বর্গ প্রমুখ।

স্বল্পমূল্যে টিসিবি পণ্য ক্রয়ের জন্য পরিষদ চত্বরে শত শত লোকজনের ভিড় জমতে থাকে। এবিষয়ে স্হানীয় ভাতাভোগীরা জানান,বর্তমান নিত্য প্রয়োজনীয়, চাল, ডাল, তেলের যে দাম আমাদের মত মানুষেরা প্রতিদিনের আয় অনুযায়ী বাজারে গিয়ে এসব জিনিস কিনে খাওয়া সম্ভব নয়। এই জন্য স্হানীয় জনগোষ্ঠী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আঃ মালেক মন্ডল কে ধন্যবাদ জানান।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image