• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৫ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ৩০ জুন, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

গৌরীপুরে অবৈধ স্থাপনা উচ্ছেদ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২২ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:০১ পিএম
গৌরীপুরে অবৈধ স্থাপনা উচ্ছেদ
অবৈধ স্থাপনা উচ্ছেদ

গৌরীপুর প্রতিনিধি, ময়মনসিংহ: ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ডৌহাখলা ইউনিয়নের গাজিপুর বাজারে প্রায় ৬০টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। ময়মনসিংহ জেলা প্রশাসন ও কিশোরগঞ্জ সড়ক বিভাগ উদ্যোগে অনুষ্ঠিত উচ্ছেদ অভিযান পরিচালনা করেন ময়মনসিংহ জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট এহসানুল হক।

জানা যায়, ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কের পাশে গৌরীপুর উপজেলার গাজিপুর নামক স্থানে মহাসড়কের সরকারি জায়গা দখল করে একটি প্রভাবশালী মহল দীর্ঘদিন যাবত অবৈধ স্থাপনা নির্মাণ করে বাজার বসিয়েছিল। তাদের একাধিকবার নোটিশ দেয়ার পরও তারা অবৈধ স্থাপনা সরায়নি। শনিবার (২১ মে) সকাল ১০টা থেকে দুপুর পর্যন্ত এ উচ্ছেদ অভিযান পরিচালিত হয়। এসময় অধাপাকা ঘরসহ ৬০টির মতো স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।

কিশোরগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের উপ-বিভাগীয় পরিচালক প্রকৌশলী মাইদুল ইসলাম জানান, গৌরীপুর উপজেলার গাজিপুর নামক স্থানে দীর্ঘদিন যাবত প্রায় ১৫০ একর ভূমি অবৈধ দখলদাররা ভোগ-দখল করে আসছিল। তাদের একাধিকবার নোটিশ দেয়ার পরও তারা দখল ছাড়েননি। শনিবার ময়মনসিংহ জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে এ উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়। এতে আইনশৃঙ্খলায় সার্বিকভাবে সহযোগিতা করে এসআই নজরুল ইসলামের নেতৃত্বে গৌরীপুর থানা পুলিশ।

গৌরীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হাসান মারুফ এ উচ্ছেদ অভিযানের সত্যতা নিশ্চিত করেন।

 

ঢাকানিউজ২৪.কম / শফিকুল ইসলাম মিন্টু/কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image