• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ঈদযাত্রা নির্বিঘ্ন করতে পুলিশ মাঠে রয়েছে: আইজিপি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৫:৩৩ পিএম
ঈদযাত্রা নির্বিঘ্ন করতে পুলিশ মাঠে রয়েছে, আইজিপি
বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আব্দুল্লাহ আল মামুন।

নিজস্ব প্রতিবেদক : পবিত্র ঈদুল ফিতরে ঘরে ফেরার যাত্রা নির্বিঘ্ন করতে পুলিশের প্রতিটি সদস্য মাঠে কাজ করছে। তবে ঈদে বাড়ি যাওয়ার সময় নিজ ফ্ল্যাট বা বাড়ির সিসি ক্যামেরা গুলো সচল করে দেওয়ার অনুরোধ করেছেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আব্দুল্লাহ আল মামুন। 

রোববার (০৭ এপ্রিল) ঢাকা নদী বন্দরে সংক্ষিপ্ত সংবাদ সম্মেলনে আইজিপি এসব কথা বলেন।

আইজিপি বলেন, সারাদেশে যাত্রীদের ঈদ যাত্রা নির্বিঘ্ন করতে নৌপথ, রেলপথ ও সড়কপথে পুলিশের কয়েক হাজার সদস্যকে তৎপর রাখা হয়েছে। এছাড়া নৌপথে বিশেষ নিরাপত্তায় টহল ব্যবস্থা জোরদার করা হয়েছে। ঈদের মৌসুমে নগরীতে চোর, ছিনতাইকারী, মলম পার্টি ও অজ্ঞান পার্টির বিরুদ্ধে কাজ করছে পুলিশ। তবে বাড়ি যাওয়ার সময় নিজ নিজ ফ্ল্যাট ও বাড়ির সামনের সিসি ক্যামেরাগুলোকে সচল করে রাখার আহ্বান জানিয়ে তিনি আরো বলেন, ঈদযাত্রায় প্রত্যেক নাগরিকের সচেতনতার বিকল্প নেই। বিভিন্ন ধরনের অপরাধীদের কাছ থেকে সচেতন থাকতে হবে। পাশাপাশি যে কোন ধরনের সমস্যায় নিকটস্ত পুলিশের সহায়তা নিতে হবে। তাছাড়া যানবাহনে অতিরিক্ত যাত্রী হয়ে আরোহন না করার জন্য নাগরিকদের প্রতি আহ্বান জানান তিনি।

সংবাদ সম্মেলনের সময় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত আইজিপি (ক্রাইম এন্ড অপস) মোঃ আতিকুল ইসলাম, নৌ পুলিশের অতিরিক্ত আইজিপি মোহা: আবদুল আলীম মাহমুদ, ডিএমপি কমিশনার হাবিবুর রহমান, ডিআইজি (অপারেশন্স) মোহাম্মদ আনোয়ার হোসেন, ডিআইজি নৌ পুলিশ মোঃ মিজানুর রহমান, নৌ পুলিশের ঢাকা জেলার এসপি গৌতম কুমার বিশ্বাস এবং অতিরিক্ত ডিআইজি ও পুলিশ সুপারসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

 

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস/সানি

আরো পড়ুন

banner image
banner image