• ঢাকা
  • সোমবার, ৩০ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১৫ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ডিমলায় বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৫ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:০৬ পিএম
বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ
ক্ষতিগ্রস্তদের ত্রাণ বিতরণ অনুষ্ঠান

নীলফামারী প্রতিনিধি : দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের আওতায় নীলফামারীর ডিমলায় বন্যায় ক্ষতিগ্রস্ত ৬ শত ৫০টি পরিবারের মাঝে ১০ কেজি করে চাউল বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২৪-জুন) সকালে উপজেলার পশ্চিম ছাতনাই ইউনিয়নের কালীগঞ্জ বাজার সংলগ্ন জোত নবীনগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে উপজেলা প্রশাসন ও  দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের বাস্তবায়নে এই ত্রাণ বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার। এ সময়  উপজেলা নির্বাহী কর্মকর্তা বেলায়েত হোসেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নীরেন্দ্র নাথ রায়,ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)লাইছুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেজবাহুর রহমান, ত্রাণ শাখার উপ-সহকারী প্রকৌশলী ফেরদৌস আলম, ডালিয়া পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী আসফাউদদৌলা, পূর্ব ছাতনাই ইউপি চেয়ারম্যান আব্দুল লতিফ খান,পশ্চিম ছাতনাই ইউপি চেয়ারম্যান আনোয়ারুল হক সরকার,ইউপি সদস্য বদিউজ্জামান বদি উপস্থিত ছিলেন। ত্রাণ বিতরণ শেষে নদী রক্ষা কালীগঞ্জ ও গ্রোয়িং বাঁধের সংস্কার কাজ পরিদর্শন করেন এমপি।

ঢাকানিউজ২৪.কম / মহিনুল ইসলাম সুজন/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image