• ঢাকা
  • শুক্রবার, ২১ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ; ০৭ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

আদালতে কান্নায় ভেঙে পড়লেন অভিনেত্রী অর্পিতা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:৫২ পিএম
আদালতে কান্নায় ভেঙে পড়লেন অভিনেত্রী অর্পিতা
অভিনেত্রী অর্পিতা মুখার্জি ও পশ্চিমবঙ্গের প্রাক্তন মন্ত্রী পার্থ চ্যাটার্জি

বিনোদন ডেস্ক : আদালতে কান্নায় ভেঙে পড়লেন ভারতীয় বাংলা সিনেমার অভিনেত্রী অর্পিতা মুখার্জি ও পশ্চিমবঙ্গের প্রাক্তন মন্ত্রী পার্থ চ্যাটার্জি। বুধবার (১৪ সেপ্টেম্বর) ভার্চুয়ালি আদালতে হাজির করা হয় তাদের। এসএসসি নিয়োগে দুর্নীতিকাণ্ডে গ্রেফতার করা হয়েছে তাদের। এখন তারা বিচারিক হেফাজতে রয়েছেন। 

কাঁদতে কাঁদতে অর্পিতা মুখার্জি আদালতকে বলেন- আমি সত্যি জানি না, কীভাবে এসব ঘটলো। বিচারপতি তাকে প্রশ্ন করেন, আপনার বাড়িতে কী ঘটেছিল? ঘটনার বর্ণনা দিয়ে অর্পিতা বলেন, ইডি যখন আমার ফ্ল্যাটে যায়, তখন ৬-৮ ঘণ্টা আমি বের হতে পারিনি। আমি ৪ ঘণ্টা বাথরুমে ছিলাম। বাকি সময় বেডরুমে ছিলাম। এত নগদ অর্থ কী করে বের হলো তা আমি জানি না। বাড়ির মালিক হয়েও ফ্ল্যাটে থাকা নগদ অর্থ সম্পর্কে জানেন না? পাল্টা প্রশ্ন ছুড়ে দিয়ে বিস্ময় প্রকাশ করেন বিচারপতি। 

এরপর বয়স্ক মায়ের কথা উল্লেখ করে জামিন প্রার্থনা করেন অর্পিতা মুখার্জি। এ সময় বিচারপতি প্রশ্ন করেন- আপনি কি আপনার মায়ের সঙ্গে থাকেন? উত্তরে অর্পিতা বলেন, কাজের জন্য আমাকে দক্ষিণ কলকাতায় থাকতে হয়। ওখানে আমার সব কাজকর্ম। মায়ের কাছে না থাকলে, মায়ের কথা বলে জামিন চাইছেন কেন, অর্পিতার কাছে জানতে চান বিচারপতি। তখন মায়ের অসুস্থতার যুক্তি দেন অর্পিতা। তবে এদিন অর্পিতার আইনজীবী জামিনের আবেদন করেননি।

পার্থর ঘনিষ্ঠ অভিনেত্রী অর্পিতা মুখার্জির বাড়িতে অভিযান চালায় ইডি। তার টালিগঞ্জ আর বেলঘরিয়ার ফ্ল্যাট থেকে ৫০ কোটি রুপি উদ্ধার করা হয়; সঙ্গে কয়েক কোটি রুপির সোনা। এ নিয়ে প্রতিবাদের ঝড় উঠে সোশ্যাল মিডিয়ায়। এরপর পার্থ চ্যাটার্জিকে মন্ত্রীত্ব ও দল থেকে অপসারণ করে তৃণমূল কংগ্রেস।

ঢাকানিউজ২৪.কম / কেএন

বিনোদন বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image