• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ৩০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

তরুণ কলাম লেখক ফোরামে ঢাবির মাহদী ও ইবির ওয়ালিউল্লাহ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ০১ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:৪৬ এএম
সুপ্ত প্রতিভা বিকশিত হোক লেখনীর ধারায়
তরুণ কলাম লেখক ফোরামে ঢাবির মাহদী ও ইবির ওয়ালিউল্লাহ

আহমাদ গালিব, ইবি : বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরামের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি হিসেবে ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মাহদী হাসান মজুমদার এবং সাধারণ সম্পাদক হিসেবে ইসলামী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী এসএএইচ ওয়ালিউল্লাহ মনোনীত হয়েছেন। আগামী এক বছরের (২০২৩-২৪ কার্যবর্ষ) জন্য এ কমিটি গঠন করা হয়েছে। কেন্দ্রীয় ফোরামটির উপদেষ্টা ফয়সাল আহাম্মদ ও মারজুকা রায়না স্বাক্ষরিত এক নোটিশ আদেশে এ তথ্য জানা যায়।

সোমবার (৩১ জুলাই) দুপুরে আয়োজিত এক অনলাইন সেশনে সংগঠনটির কেন্দ্রীয় নির্বাহী পর্ষদ কতৃক এই নতুন কমিটি ঘোষণা করা হয়। তাছাড়া নোটিশ বিজ্ঞপ্তিতে আগামী ৭ কার্যদিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

নবনির্বাচিত সভাপতি মাহদী হাসান মজুমদার বলেন, সংগঠনের প্রায় সূচনালগ্ন থেকেই আমি যুক্ত। সংগঠনের বেড়ে উঠা খুব কাছে থেকে দেখার সুযোগ হয়েছে। সংগঠনে দক্ষতার সাথে দায়িত্ব পালন করতে পারবো বলে আশা রাখছি। সংগঠন সংশ্লিষ্ট সকলকে নিয়ে এগিয়ে যেতে চাই।

সাধারণ সম্পাদক এস.এ.এইচ ওয়ালিউল্লাহ বলেন, বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম আমাকে কেন্দ্রীয় কার্যনির্বাহী পর্ষদের সাধারণ সম্পাদক  নির্বাচিত করায় কেন্দ্রীয় নির্বাহী পর্ষদের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আশা করছি সকলের ঐক্যবদ্ধ প্রচেষ্টা ও সহযোগিতায় একদল দক্ষ ও সৃষ্টিশীল লেখক তৈরি করত পারব।

প্রসঙ্গত, "সুপ্ত প্রতিভা বিকশিত হোক লেখনীর ধারায়" এই প্রতিপাদ্যকে সামনে রেখে ২০১৮ সালের ২৩ জুলাই বিশ্ববিদ্যালয়ে যাত্রা শুরু করে সংগঠনটি। তরুণ লেখকদের পরামর্শ দেওয়া, পত্রিকায় লেখা প্রকাশে সহযোগিতা করাসহ লেখালেখি বিষয়ক সভা, সেমিনার ও কর্মশালার আয়োজন করে থাকে বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম।

আহমাদ গালিব

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image