• ঢাকা
  • রবিবার, ২২ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৫ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

মহেশখালীতে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ৩০ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:৫২ পিএম
ট্রাক চাপায়
মোটরসাইকেল আরোহী নিহত

জাফর আলম, কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজারের মহেশখালীতে ট্রাকে চাপায় মর্মান্তিকভাবে মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। সড়কে বেপরোয়াভাবে গাড়ি ড্রাইভিং করায় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল আরোহী সিরাজুল ইসলাম মানিককে চাপিয়ে দেয়। 

২৯ নভেম্বর (মঙ্গলবার), সকাল ৯ টার দিকে উপজেলা গোরকঘাটা বাজারের পল্লী বিদ্যুতের অফিসের পাশ্ববর্তী সিএনজি স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে। 

স্থানীয় সূত্রে জানা যায়, চট্টগ্রাম থেকে মামলবাহী একটি ট্রাক মহেশখালীর গোরকঘাটা বাজারে মালামাল নিয়ে আসার পথে অন্যদিক থেকে জরুরী কাজে নিয়োগিত আবুল খাইয়ের কোম্পানির এস.আর সিরাজ মানিকের মোটরসাইকেলের সাথে ধাক্কা লেগে, সড়কের খাদে পড়ে যায়।

তৎক্ষণাৎ ঘটনাস্থল থেকে স্থানীয়রা তাহাকে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর, কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণে করেন।হাসপাতালে নেয়ার পথে সে এ্যাম্বুলেন্সে মারা যায়।  

নিহত ব্যক্তি উপজেলার বড় মহেশখালী উনিয়নের দেবাঙ্গপাড়া এলাকার বাদশা মিয়ার ছেলে সিরাজুল ইসলাম মানিক এবং চাপা দেয়া ট্রাকটি কালারমারছড়া ইউনিয়নের সনজিৎ বৈদ্যর মালিকানাধীন গাড়ি বলে প্রাথমিকভাবে ধারণা করা হয়েছে। 

এ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে মহেশখালী থানর ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী  বলেন, দুর্ঘটনায় এক যুবক আহত  হয়েছেন। প্রাথমিক চিকিৎসার শেষে উন্নত চিকিৎসার জন্য(চমেক) হাসপাতালে প্রেরণ করা হলে সে এ্যাম্বুলেন্স গাড়িতে মারা যায়।  

ঢাকানিউজ২৪.কম / কেএন

দুর্ঘটনা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image