• ঢাকা
  • সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ভ্যাট সচেতনতার গান গাইলেন মমতাজ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১১ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:৫৮ পিএম
ভ্যাট সচেতনতার গান গাইলেন
ফোঁক সম্রাজ্ঞী মমতাজ

বিনোদন ডেস্ক : ফোঁক সম্রাজ্ঞী মমতাজ নির্বাচনের ব্যস্ততার মধ্যেই নতুন গান গাইলেন। জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ উপলক্ষে বাংলাদেশ ‘ভ্যাট’ শিরোনামের মমতাজের নতুন গানটি প্রকাশিত হয়েছে। 

গত শুক্রবার রাতে সুরকার ও সংগীত পরিচালক ফোয়াদ নাসের বাবুর স্টুডিওতে গানটিতে কণ্ঠ দেন মমতাজ। তুষার মিজান গানটির কথা লিখেছেন । 

ভ্যাট প্রদানে উদ্বুদ্ধ করতে গান গাওয়া মমতাজ বলেন, ‘সচেতনতা তৈরির কোনো কাজের প্রস্তাব পেলে সঙ্গে সঙ্গে রাজি হয়ে যাই। পরিবেশ দূষণ, বাল্যবিবাহ, ট্রাফিক আইন মেনে চলাসহ সচেতনতা তৈরির কত ইস্যু নিয়ে যে গান গেয়েছি, তার হিসাব নেই। 

মানুষ ভালোবাসে, পছন্দ করে এসব কাজে আনন্দও লাগে। আমি মনে করি, শিল্পী হিসেবে আমাদের সামাজিক দায়িত্ব অন্য অনেকের চেয়ে বেশি। তাই দায়িত্ববোধের জায়গা থেকে এসব কাজ করে থাকি। আমি মনে করি, আমাদের কথায় যদি মানুষ উদ্বুদ্ধ হয়, সচেতন হয়—এটা সমাজ ও দেশের জন্য উপকার। এবারের গানটি গেয়েও ভালো লাগল। গানের কথাগুলো চমৎকার। সুরটাও দারুণ।’

মমতাজ জানান, ১০টি গানের প্রস্তাব পাওয়ার পর যদি তার কাছে একটিমাত্র সচেতনতামূলক গানের প্রস্তাব আসে, সবার আগে তিনি সামাজিক সচেতনতার গানটিই করে থাকেন।

এবারও মমতাজ মানিকগঞ্জ–২ আসন থেকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image