• ঢাকা
  • শনিবার, ১৭ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ০২ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

রাণীশংকৈলে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ২৪ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:৫৯ পিএম
গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন
জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠান

রাণীশংকৈল প্রতিনিধি, ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে সোমবার (২৩ মে)  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ (অনুর্ধ ১৭,বালক ও বালিকা) ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন করা হয়।

এ উপলক্ষে এদিন বিকাল সাড়ে তিনটায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে উপজেলা প্রশাসন ও উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ইউএনও সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে টুর্নামেন্টের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না। উদ্বোধনী দু'টি খেলায় ১মটিতে পৌরসভা একাদশ ১-০ গোলে নেকমরদ ইউপি একাদশকে হারিয়ে জয়ী হয়। ২য় খেলায় নন্দুয়ার ইউপি একাদশ ধর্মগড় ইউপি একাদশকে ১-০ গোলে হারিয়ে জয়ী হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন আ'লীগ সভাপতি অধ্যক্ষ সইদুল হক, পৌর মেয়র মোস্তাফিজুর রহমান, ভাইস চেয়ারম্যান শেফালি বেগম, এসি ল্যান্ড ইন্দ্রজিৎ সাহা, ম্যাচ কমিশনার সাবেক অধ্যক্ষ তাজুল ইসলাম, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও পৌর আ'লীগ সভাপতি জাহাঙ্গীর আলম, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান,  ইউপি চেয়ারম্যান আবুল হোসেন ও আবুল কাশেম, জমিরুল ইসলাম, যুব উন্নয়ন কর্মকর্তা মকবুল হোসেন ও নজরুল ইসলাম, প্রাথমিক সহকারি কর্মকর্তা ঘনশ্যাম রায়, পৌর কাউন্সিলর হালিমা আক্তার ডলি, রুহুল আমীন, ইসাহাক আলী ও আবু তালেব, প্রেসক্লাব প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম, প্রেসক্লাব সভাপতি ফারুক হোসেন, আহবায়ক কুসমত আলী প্রমুখ।

এছাড়াও অনুষ্ঠানে বিভিন্ন রাজনৈতিক- সামাজিক নেতা, কর্মকর্তা, শিক্ষক, ক্রীড়ামোদী দর্শক ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠান সঞ্চালনা করেন সহকারি অধ্যাপক প্রশান্ত বসাক। প্রসঙ্গত ৮ টি ইউনিয়ন, পৌরসভা ও উপজেলা পরিষদসহ মোট ১০টি টিম এ টুর্নামেন্টে অংশগ্রহণ করছে।

খেলার ধারা বর্ণনায় ছিলেন, উপসহকারী কৃষি অফিসার সাদেকুল ইসলাম ও তারেক আজিজ।

 

ঢাকানিউজ২৪.কম / হুমায়ুন কবির/কেএন

খেলা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image