• ঢাকা
  • বুধবার, ২৮ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ১২ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বাংলাদেশ পুলিশ ফুটবলে ময়মনসিংহ রেঞ্জ চ্যাম্পিয়ন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:১৯ পিএম
শ্বাসরুদ্ধকর ট্রাইব্রেকারে ৫-৩ গোলে
বাংলাদেশ পুলিশ ফুটবলে ময়মনসিংহ রেঞ্জ চ্যাম্পিয়ন

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ : অত্যন্ত প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এই খেলায় শ্বাসরুদ্ধকর ট্রাইব্রেকারে ৫-৩ গোলে শক্তিশালী ঢাকা মেট্রোপলিটন পুলিশ একাদশকে পরাজিত করে এই প্রথমবারের মত ময়মনসিংহ রেঞ্জ একাদশ চ্যাম্পিয়ন হবার গৌরব অর্জন করেছে। 

সোমবার  ১১ সেপ্টেম্বর  আর্মড পুলিশ ব্যাটেলিয়ন সদরদপ্তর মাঠ, উত্তরা ঢাকায় বাংলাদেশ পুলিশ ফুটবল চ্যাম্পিয়নশীপ-২০২৩ এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। বাংলাদেশ পুলিশের  ইন্সপেক্টর জেনারেল চৌধুরী আব্দুল্লাহ আল-মামুন বিপিএম(বার), পিপিএম এই ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবং পুরষ্কার বিতরণ করেন। 

সমগ্র টুর্নামেন্টে অপরাজিত থেকে আসামান্য ক্রীড়ানৈপূণ্য প্রদর্শনের মাধ্যমে এই অনবদ্য গৌরব অর্জন করায় ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি(অতিরিক্ত আইজিপি পদে পদোন্নতিপ্রাপ্ত) দেবদাস ভট্টাচার্য্য এবং ময়মনসিংহ জেলার  পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভূঞাসহ রেঞ্জ ফুটবল দলকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করেছেন আইজিপি। 

সমগ্র ময়মনসিংহ রেঞ্জ এবং জেলা পুলিশ, ময়মনসিংহের পক্ষ থেকে এই চমকপ্রদ ক্রীড়ানৈপূণ্য প্রদর্শনের জন্য চ্যাম্পিয়ন ফুটবল দলের সকল সদস্যকে প্রাণঢালা অভিনন্দন জ্ঞাপন করেছেন ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগ সভাপতি মোঃ ইকরামুল হক টিটু, ময়মনসিংহ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি 

 মোঃ আমিনুল হক শামীম সিআইপি, ময়মনসিংহ বিভাগীয় প্রেসক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এফ. এম. এ সালাম ও  সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম প্রমূখ। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image