• ঢাকা
  • বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৮ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

শিক্ষকদের বার বার কেনো রাস্তায় নামতে হবে


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৮ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:৩০ পিএম
শিক্ষকদের বার বার কেনো রাস্তায় নামতে হবে
আসন শিক্ষকদের জন্য সংরক্ষণের দাবি

গৌতম চন্দ্র বর্মন, ঠাকুরগাঁও প্রতিনিধি : অধিকার আদায়ের জন্য শিক্ষকদের বার বার কেনো রাস্তায় নামতে হবে এ স্লোগানে চাকুরী জাতীয়করণ ও জাতীয় সংসদে ১০ শতাংশ আসন শিক্ষকদের জন্য সংরক্ষণের দাবিতে ঠাকুরগাওয়ে মানববন্ধন করেছে শিক্ষকরা। 

শিক্ষক- কর্মচারী ঐক্যজোট ঠাকুরগাও জেলা শাখার আয়োজনে সোমবার ১৭ জুলাই বিকেলে ঠাকুরগাও প্রেসক্লাবের সামনে এ মানববন্ধনটি অনুষ্ঠিত হয়। পরে প্রেসক্লাবের আনিসুল হক মিলনায়তনে এক আলোচনা সভার আয়োজন করা হয়। 

শিক্ষক- কর্মচারী ঐক্যজোট ঠাকুরগাঁও জেলা শাখার সভাপতি তাজ উদ্দিন তাজুর সভাপতিত্বে বক্তব্য দেন শিক্ষক- কর্মচারী ঐক্যজোট ঠাকুরগাঁও জেলা শাখার যগ্ম আহবায়ক ফজলে ইমাম বুলবুল, সংগঠনটির সদস্য ফাজানা লুসি ও সানজিদা ইতি, সাধারন সম্পাদক আমজাদ হোসেন, বাংলাদেশ শিক্ষক সমিতি ঠাকুরগাঁওয়ের সভাপতি আব্দুল মান্নান, মাদ্রাসা শিক্ষক সমিতি ঠাকুরগাঁও জেলা শাখার সভাপতি এনামুল, সাধারন সম্পাদক শাহজাহান প্রমুখ।

বক্তারা এ সময় বলেন, অধিকার আদায়ের জন্য আমাদের শিক্ষকদের বার বার রাস্তায় নামতে হয়, এটা জাতির জন্য লজ্জার বিষয়। আমরা দীর্ঘদিন ধরেই আমাদের চাকুরী জাতীয়করণের কথা বলে আসছি। সে সাথে জাতীয় সংসদে দশ শতাংশ আসন শিক্ষকদের জন্য সংরক্ষণ এবং পূর্ণঙ্গ উৎসব ভাতা ও শতভাগ বাড়ি ভাড়ার দাবি জানাচ্ছি আমরা । স্বাধীনতার বাহান্ন বছর পার হলেও আমরা শিক্ষকরা এসব থেকে বঞ্চিত হয়ে আসছি। বৃহৎ কর্মসূচীতে যেতে আমাদের বাধ্য করবেন না বলেও গুশিয়ারী দেওয়া হয় মানববন্ধন থেকে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image