• ঢাকা
  • রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ১৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

রংপুরে মিছিল-স্লোগানে মুখরিত 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০২ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:৪০ এএম
প্রধানমন্ত্রী শেখ হাসিনার মহাসমাবেশ উপলক্ষে
রংপুরে মিছিল-স্লোগানে মুখরিত 

নিউজ ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনার রংপুরে মহাসমাবেশ উপলক্ষে নগরীজুড়ে সাজ সাজ রব পড়েছে। খণ্ড খণ্ড মিছিলে মুখরিত হয়ে উঠেছে পুরো নগরী। স্লোগান মুখর রংপুরের অলিগলিতে গণমানুষের ঢল নেমেছে। মহাসমাবেশ বিকেলে হলেও সকাল থেকেই কানায় কানায় পূর্ণ হতে শুরু করেছে রংপুর জিলা স্কুলের আশপাশ।

বুধবার (২ আগষ্ট) ভোর থেকেই রংপুর মহানগরীতে গণমানুষের ঢল থেকে ভেসে আসে ‘শেখ হাসিনার আগমন শুভেচ্ছা-স্বাগতম’ স্লোগান। সকাল ৮টা থেকে সভাস্থল নগরীর ঐতিহাসিক রংপুর জিলা স্কুল মাঠে দূর-দূরান্ত থেকে রঙিন টিশার্ট ও ক্যাপ পরিহিত ঢাকঢোল পিটিয়ে আসতে শুরু করেছেন নেতাকর্মীরা। 

দীর্ঘ সাড়ে ৪ বছর পর রংপুর আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সফরে প্রধানমন্ত্রী রংপুর সার্কিট হাউসে প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময়, বিভিন্ন প্রকল্পের উদ্বোধনসহ রংপুর জিলা স্কুল মাঠে বিভাগীয় জনসমাবেশে যোগ দেবেন।

রংপুর বিভাগের ৫৮ উপজেলা থেকে আওয়ামী লীগের নেতাকর্মী ও সমর্থকদের আগমনে নগরজুড়ে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে। দুপুর ১২টার আগেই জনসভাস্থলসহ নগরীর গুরুত্বপূর্ণ সড়কগুলো কানায় কানায় পূর্ণ হয়ে উঠবে বলে দাবি আয়োজকদের। 

বিভিন্ন জেলা ও উপজেলা থেকে দলে দলে নেতাকর্মীরা আসছেন জনসভাস্থলসহ জিলা স্কুলের দিকে। বাহারি সাজসজ্জা আর বাদ্যযন্ত্রের তালে তালে বিভিন্ন স্লোগানে নেচে গেয়ে উচ্ছাস করছেন তারা। 

লালমনিরহাট, গাইবান্ধা, নীলফামারী, কুড়িগ্রাম, ঠাকুরগাঁও, পঞ্চগড়, দিনাজপুর ও রংপুরের বিভিন্ন উপজেলা ও ইউনিয়ন থেকে আওয়ামী লীগের নেতাকর্মী ও সমর্থকরা আসছেন দলে দলে। বাস, ট্রেন, মাইক্রোবাস, পিকআপ, অটোরিকশায় করে আসছেন তারা। হেঁটেও আসছেন অনেকেই। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image