• ঢাকা
  • মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৭ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ফুলবাড়ীতে পালন হলো বিশ্ব জলাতঙ্ক দিবস


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:৫৫ পিএম
ফুলবাড়ীতে পালন হলো
বিশ্ব জলাতঙ্ক দিবস

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের ফুলবাড়ীতে কুকুরের কামড়ে আহত ২০জন। পাগলা কুকুরের আতঙ্কে ভুগছে ফুলবাড়ীবাসী। সেই সময় বিশ্ব জলাতঙ্ক দিবসের সুফল পেলেন না ফুলবাড়ী কেউ। ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষ গুরুপ্তপূর্ণ দিবসটি পালন করলেন ঢিলেঢালা ভাবে।

সরকারী নির্দেশনা অনুযায়ী,গত ২৮ সেপ্টেম্বর বৃহস্পতিবার বিশ্ব জলাতঙ্ক দিবস পালন করার কথা থাকলেও, সরকারী ছুটির থাকায় ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স দিবসটি পালন করলেন ৩০ সেপ্টেম্বর শনিবার । এই সরকারী দিবস পালনে ,দেখা মেলেনি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মশিউর রহমান এবং উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাক্তার মোহাম্মদ রবিউল ইসলামকে। সহকারী সার্জেন ডাক্তার সারওয়ার হোসেন এর নেতৃত্বে, এমন গুরুপ্তপূর্ণ দিবস পালন হয় শুধু মাত্র হাসপাতালের ভিতরে। 

বর্তমানে ফুলবাড়ীতে কুকুরের কামড়ে প্রায় ২০ জন মানুষ আক্রান্ত। এই সময় ঘটা করে কুকুরের কামড়ে ক্ষতিকর দিগ গুলো তুলে জনগনকে সচেতন করার কথা, অথচ হাসপাতাল কতৃপক্ষ  দিবসটি জেনোতেনো ভাবে পালন করেলেন।  যেখানে নেই কোন মিডিয়া। অথবা হাসপাতালের পদস্থ কর্মকর্তাগন। এই সময় এমনভাবে লোক দেখানো দিবস পালনে হতাশ হয়েছে ফুলবাড়ীবাসী। 

ব্যাপক প্রচার ছাড়াই হাসপাতাল কর্তৃপক্ষের এমন লোক দেখানো দিবস পালনের তদন্ত করে ব্যবস্থা নিতে সরকারের উচ্চ পর্যায়ের প্রতি দৃষ্টি আকর্ষন করেছন এলাকাবাসী।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image