• ঢাকা
  • রবিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ২৭ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

দুর্গাপুরে ১১ শিক্ষককে সংবর্ধনা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৯ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:০১ পিএম
ঝান্জাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের
১১ শিক্ষককে সংবর্ধনা

সাহাদাত হোসেন কাজল, দুর্গাপুর (নেত্রকেনা) প্রতিনিধি : নেত্রকোনার দুর্গাপুর উপজেলার ৪১নং ঝান্জাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১১জন শিক্ষককে সম্মাননা প্রদান করা হয়েছে বৃহস্পতিবার বিকেলে । দুর্গাপুর থেকে প্রকাশিত সাপ্তাহিক সুসঙ্গ বার্তার আয়োজনে এ সংবর্ধনা প্রদান করা হয় । ২৭ অক্টোবর জাতীয় শিক্ষক দিবস উপলক্ষ্যে  ঝান্জাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

যারা সংবর্ধিত হয়েছেন তার সবাই এই স্কুলের সাবেক ও বর্তমান শিক্ষক। এখন অনেকেই বয়সের ভারে নুজু। দীর্ঘ সময় পরে পুরনো শিক্ষকগণের আগমনে উচ্ছ¡াসিত সবাই। স্মৃতি বিজড়িত এই স্কুলের বর্তমান শিক্ষার মান খুবই ভালো।  এই স্কুলে সততা ষ্টোর আছে । ক্লাস রুম গুলো খুবই পরিপাটি। সব মিলিয়ে একটি আদর্শ শিক্ষা প্রতিষ্ঠান ঝানজাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়। 

এ সময় অত্র বিদ্যালয়ের বর্তমান এবং দুর্গাপুর উপজেলায় ২০২২ সালে শ্রেষ্ঠ প্রধান শিক্ষক বজলুল কাদের, সাবেক  প্রধান শিক্ষক মোঃ মাফিজ উদ্দিন, সহকারি শিক্ষক আমিনুল্লাহ খন্দকার, আব্দুল মালেক খান, নুকুল চন্দ্র কর্মকারের হাতে ক্রেস্ট তুলে দেয়া হয় এবং মৃত সহকারি শিক্ষক গিয়াস উদ্দিন বিশ^াস, আব্দুল মজিদ শাহ্ এবং আব্দুল বারেক এর পরিবারের হাতে ক্রেস্ট তুলে দেয়া হয়।  

তাছাড়াও এই অনুষ্ঠানে সাবেক প্রধান শিক্ষক মোঃ মাফিজ উদ্দিন ও বদলীজনিত কারনে বর্তমান শিক্ষক আঁখি খানমের বিদায় অনুষ্ঠান সম্পন্ন হয়। এ সময়  এই স্কুলের সাবেক ছাত্র সাপ্তাহিক সুসঙ্গ বার্তা পত্রিকার সম্পাদক ও দুর্গাপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ জামাল তালুকদারের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক, কমিটির সভাপতি ও অন্যান্য শিক্ষকবৃন্দ।

উক্ত বিদ্যালয়ের সহকারী শিক্ষক শওকত আরা কবীর বিউটির সঞ্চালনায় উপস্থিত ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান এমদাদুল হক খান, ঝানজাইল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এয়াকুব আলী নওয়াব,  সহকারী প্রধান শিক্ষক আজিজ আহম্মেদ খান, বাবু তপন সাহা, ঝানজাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এসএমসি কমিটির সভাপতি মোঃ শাহাব উদ্দিন খান দেলু, সহ সভাপতি মাসুদ আহম্মেদ,  পিটিএ সভাপতি খালেদুল আলম ভুইয়া, সহ-সভাপতি রফিক মন্ডল, ঝান্জাইল উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক আব্দুল মতিন খান, রুমেলা খাতুন, আফিফা খানম সহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image