• ঢাকা
  • শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নান্দাইলে ডাকাতির প্রস্ততিকালে ডাকাত দলের সদস্য গ্রেফতার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১৫ এপ্রিল, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:১৭ এএম
নান্দাইলে ডাকাতির প্রস্ততিকালে
ডাকাত দলের সদস্য গ্রেফতার

জালাল উদ্দিন মন্ডল, নান্দাইল প্রতিনিধিঃ ময়মনসিংহ-কিশোরগঞ্জ হাইওয়ে সড়কে নান্দাইল উপজেলার চন্ডীপাশা ইউনিয়নের ডাংরী নামক স্থান থেকে বৃহস্পতিবার ভোর রাতে একটি প্রাইভেটকার দেশীয় অস্ত্র সহ ডাকাতির প্রস্তুতিকালে ৭জনকে হাতেনাতে গ্রেফতার করেছে নান্দাইল মডেল থানা পুলিশ।

নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান আকন্দ জানান, বুধবার দিবাগত রাত ২টা ২০ মিনিটে তিনি সহ পুলিশ ফোর্স নান্দাইল তাড়াইল সড়কে রাত্রিকালীন নিরাপত্তা ব্যবস্থা পর্যবেক্ষণ করে থানায় ফেরার পথে ডাংরী নামকস্থানে রাস্তার পার্শ্বে একটি প্রাইভেটকার দাড়ানো অবস্থায় দেখে সন্দেহ হয়। 

এসময় তিনি গাড়ী থেকে নেমে প্রাইভেটকারের নিকট গিয়ে দেখতে পাই ৩জন গাড়ীর বাহিরে এবং ৪জন গাড়ীর ভিতরে। সন্দেহ হওয়ায় তাদেরকে আটক করার পর  জানতে পারেন তারা ডাকাতি করার প্রস্ততি নিচ্চিল।

গ্রেফতারকৃতরা হচ্ছে ভালুকা উপজেলার ভরাডোভা গ্রামের মাসুদ মিয়ার পুত্র হোসাইন (২১), ত্রিশাল উপজেলার মোল্লাপাড়া এলাকার আপ্তাব উদ্দিন মোল্লার পুত্র পারভেজ মোল্লা (১৮) একই উপজেলার আমির বাড়ি এলাকার হাসানের পুত্র জসিম (১৮), নান্দাইল উপজেলার গয়েশপুর গ্রামের জালাল উদ্দিনের পুত্র মোফাজ্জল হোসেন (৩০), পূর্বদরিল্লা গ্রামের মৃত রহিমের পুত্র রিপন মিয়া (৩৫), একই গ্রামের মৃত ইদ্রিছ আলীর পুত্র রফিকুল ইসলাম (৩৪) ও কুমিল্লা জেলার লাঙ্গলকোট উপজেলার দুপুরিয়া গ্রামের আবুল খায়েরের পুত্র জহিরুল ইসলাম (২৯)।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতি চেষ্ঠার অভিযোগে নান্দাইল মডেল থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।  ডাকাতদের বিজ্ঞ আদালতে প্রেরণ করে ৭ দিনের রিমান্ড মঞ্জুরের আবেদন করা হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image