• ঢাকা
  • রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জলঢাকায় প্রীতি ফুটবল ম্যাচ খেলতে আসছেন ব্যারিস্টার সুমন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:০০ পিএম
জলঢাকায় প্রীতি ফুটবল ম্যাচ খেলতে আসছেন ব্যারিস্টার সুমন
ব্যারিস্টার সুমন

জলঢাকা প্রতিনিধি, নীলফামারী: দৈনিক ‘দি বাংলাদেশ টুডে’ এর আয়োজনে প্রীতি ফুটবল ম্যাচ খেলতে নীলফামারীর জলঢাকায় আসছেন সুপ্রিম কোর্টের আলোচিত আইনজীবী ও সামাজিক যোগাযোগ মাধ্যমের পরিচিত মুখ ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন ও তার ফুটবল দল।

আগামী রবিবার (২২ অক্টোবর) দুপুর ২টায় উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠে মুখোমুখি হবে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমি ও ড. জোবায়ের আলম ফুটবল একাডেমি একাদশ। এরই মধ্যে ব্যারিস্টার সুমন ফেরিফায়েড ফেসবুক পেজে পোস্ট করে বিষয়টি নিশ্চিত করেছেন।

তৃণমূল পর্যায়ে ফুটবলের নবজাগরণের জন্য ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন তার হাতে গড়া ফুটবল একাডেমী নিয়ে দেশের বিভিন্ন প্রান্তের প্রীতি ফুটবল ম্যাচ খেলে যাচ্ছেন।এরই ধারাবাহিকতায় মাদকের বিরুদ্ধে লড়তে জলঢাকায় তার ফুটবল নিয়ে আসছেন তিনি।

এদিকে ব্যারিস্টার সুমনের জলঢাকা আগমনকে ঘিরে ফুটবল প্রেমিদের মধ্যে নবজাগরণ সৃষ্টি হয়েছে।আয়োজন কমিটির পক্ষ থেকে নেওয়া হয়েছে সকল ধরনের প্রস্তুতি।রবিবারের প্রীতিম্যাচে হাজার – হাজার ফুটবল প্রেমীদের সমাগম ঘটবে বলে আয়োজকরা জানিয়েছেন।

প্রীতি ফুটবল ম্যাচে নীলফামারীর জেলা প্রশাসক পঙ্কজ ঘোষ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বলে আয়োজক কমিটি জানিয়েছে।এছাড়া বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধি, ক্রীড়ানুরাগী ও সূধীজনরা বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

আয়োজক কমিটির সদস্য ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র বিকাশ রায় জানান,ফুটবল ম্যাচটি জাঁকজমক করে তুলতে আমাদের প্রস্তুতি শেষ পর্যায়ে।হাজার-হাজার দর্শকের মাঝে খেলাটি সফল করার জন্য আমরা নিয়মিত ভাবে কাজ করে যাচ্ছি।

উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শহীদ হোসেন রুবেল জানান,উৎসবমুখর পরিবেশে প্রীতিম্যাচটি সম্পন্ন করতে ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছে।বর্তমান সময়ে মাদক যেহেতু যুবসমাজের মধ্যে ছড়িয়ে গেছে। মাদকের বিরুদ্ধে আন্দোলন করতে এ খেলার আয়োজন করা হয়েছে।

নীলফামারীর পুলিশ সুপার মোঃ গোলাম সবুর জানান, জলঢাকায় ‘মাদককে না বলুন’ এই স্লোগানের ফুটবল টুর্নামেন্টের ম্যাচ’টিতে বাড়তি নিরাপত্তার ব্যবস্থা করেছে নীলফামারী জেলা পুলিশ।খেলায় যাতে কোনো ধরনের বিশৃঙ্খলা সৃষ্টি না হয়, মানুষজন যাতে সুন্দরভাবে খেলা উপভোগ করতে পারে সেজন্য সেদিন বাড়তি নিরাপত্তার ব্যবস্থা থাকবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image