• ঢাকা
  • রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ঢাকা জেলা প্রেস ক্লাবের সভাপতি শামীম ও সাধারণ সম্পাদক ফারুক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০২ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৮:৩৭ এএম
ঢাকা জেলা প্রেস ক্লাবের নির্বাচন
সভাপতি শামীম হাওলাদার ও সাধারণ সম্পাদক ফারুক আহমেদ ।

নিজস্ব প্রতিবেদক :  ঢাকা জেলার ৬টি থানার সাংবাদিকদের সংগঠন ঢাকা জেলা প্রেস ক্লাবের ত্রিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে নয়া দিগন্ত পত্রিকার সাংবাদিক শামীম হাওলাদার সভাপতি ও একাত্তর টিভির সাংবাদিক ফারুক আহমেদ সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন।  

বুধবার (৩১ জানুয়ারি) সংগঠনটি নিজস্ব কার্যালয়ে দুপুর ২ টা হতে ৪ টা পযন্ত উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। এতে মোট ভোটার সংখ্যা ৬৫ জন।নির্বাচনে ১৩টি পদের বিপরীতে মোট ৩৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। 

এছাড়াও মিয়া আব্দুল হান্নান , সহ সভাপতি, শামীম আরমান যুগ্ন সম্পাদক, সুলতান আহম্মেদ সাংগঠনিক সম্পাদক,অর্থ সম্পাদক শাহীন আহমেদ, ক্রীড়া সম্পাদক সোহেল রাণা, শাহীনুর রহমান, জনকল্যাণ সম্পাদক, ইমরান হোসেন সুজন প্রচার ও প্রকাশনা সম্পাদক, বিপ্লব ঘোষ দপ্তর সম্পাদক, এইচ এম আমিন উদ্দিন, মাসুদ রানা ও শহীদুল ইসলাম ডাবলু কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত হন।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক মহাসচিব আব্দুল জলিল ভূঁইয়া ও সমকাল সাংবাদিক ইব্রাহিম খলিল।

নির্বাচন শেষে ঢাকা জেলার সাংবাদিকদের উদ্দেশ্যে সাংবাদিক নেতা আব্দুল জলিল ভূঁইয়া সাংবাদিকদের স্বাধীন সাংবাদিকতা ও সাংবাদিকতার মাধ্যমে মানুষের কল্যাণে কাজ করার জন্য আহ্বান জানান। তিনি বিজয়ীদের নাম ঘোষণা করেন এবং বিজয়ীদের নিজেদের দায়িত্ব ও কর্তব্য সম্পর্কে সচেতন থাকার পরামর্শ দেন।

এছাড়াও উপস্থিত ছিলেন, কেরানীগঞ্জ প্রেস ক্লাব সভাপতি মজিবুর রহমান, দোহার প্রেস ক্লাব সভাপতি কামরুল হাসান সহ ঢাকা জেলা প্রেস ক্লাবের সদস্যবৃন্দ।

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস/সানি

আরো পড়ুন

banner image
banner image