• ঢাকা
  • শুক্রবার, ২৮ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১২ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

স্বাধীনতাবিরোধীরা ডেঙ্গুর থেকেও ভয়ংকর: মোস্তফা জালাল


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৬ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৭:৩৯ পিএম
স্বাধীনতাবিরোধীরা ডেঙ্গুর থেকে
বিএমএ সভাপতি মোস্তফা জালাল মহিউদ্দিন

নিউজ ডেস্ক:  দেশে ডেঙ্গু ভাইরাস ছড়িয়ে পড়েছে। কিন্তু ডেঙ্গুর থেকেও ভয়াবহ স্বাধীনতাবিরোধী শক্তিরা। দেশের বিরোধী দলীয় খুনিরা দেশকে আবারও অস্থিতিশীল করতে চাচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও বাংলাদেশ মেডিকেল অ্যাসোসিয়েশনের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন। 

তিনি বলেন, তারেক লন্ডন থেকে হাওয়া দিচ্ছে জনগণকে, সেই সঙ্গে তাদের হাওয়া দিচ্ছে বিদেশি শক্তিরা। যারা নিজেদের স্বার্থ হাসিলে মরিয়া হয়ে উঠেছে। জনগণকে বিভ্রান্ত করার জন্য বিএনপি-জামায়াত শেখ হাসিনার নামে প্রোপাগান্ডা ছড়াচ্ছে। 

শনিবার সকালে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে ‘ডেঙ্গুতে ভয় নয়, সচেতনতায় জয়’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সভার আয়োজন করে স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ)।

বিএমএ এর সভাপতি ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন বলেন, দেশের ডাক্তার-নার্সদের যথাযথ মর্যাদা দিয়েছেন শেখ হাসিনা। দেশের মানুষের স্বাস্থ্যসেবার মান উন্নয়ন হয়েছে। করোনার মতো মহামারি ভাইরাসকে সফলভাবে মোকাবিলা করেছে। আর এখন ডেঙ্গু নিয়ন্ত্রণে নিরলস পরিশ্রম করছে। কিন্তু স্বাধীতাবিরোধী শক্তিরা ডেঙ্গুকে কেন্দ্র করে গুজব রটাচ্ছে। 

সংগঠনটির মহাসচিব অধ্যাপক ড.কামরুল হাসান মিলন বলেন, ডেঙ্গু দেশে ভয়াবহ হয়ে উঠেছে সরকার বিভিন্নভাবে তার মোকাবিলা করছে। আমাদের শোক এখন শক্তিতে বলিয়ান। বঙ্গবন্ধুর আদর্শ যারা ধারণ করে তারা ভয় পায় না। 

সভায় আরও বক্তব্য রাখেন- মিডফোর্ড হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল ডা. কাজী মো.রশীদ উন নবী প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন হাসপাতালের ডাক্তার, নার্সসহ শিক্ষার্থীরা।স্বাচিপের সাংগঠনিক সম্পাদক ডা. জাবেদ অনুষ্ঠান সঞ্চালনা করেন ।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image