• ঢাকা
  • রবিবার, ২২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৫ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

রাণীশংকৈলে কিশোর-কিশোরী ক্লাবের সিএমসি কমিটির সভা 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৩ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:১৭ পিএম
রাণীশংকৈলে
কিশোর-কিশোরী ক্লাবের সিএমসি কমিটির সভা 

হুমায়ুন কবির, রাণীশংকৈল, (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে সিএমসি কমিটির সভা বুধবার (২৩ আগস্ট) দুপুরে পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত হয়। 

মহিলা বিষয়ক অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত"কিশোর-কিশোরী ক্লাব স্থাপন"প্রকল্পের আওতায় ম্যানেজমেন্ট সম্পর্কিত বিষয়ে আলোচনা করা হয়।

এ উপলক্ষ্যে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার শাহরিয়ার রহমান। 

প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য দেন।

ভাইস চেয়ারম্যান শেফালী বেগম, সমাজসেবা কর্মকর্তা আব্দুর রহিম, প্রাথমিক শিক্ষা অফিসার রাহিমউদ্দিন, মহিলা বিষয়ক কর্মকর্তা আবু বেল্লাল সিদ্দিক, ওসি তদন্ত মহসিন আলী।

আরো বক্তব্য রাখেন, ইউপি চেয়ারম্যান আবুল কাশেম, আবুল কালাম ও আব্দুল বারী, আবৃত্তি শিক্ষক আশরাফ আলী, কিশোরী- কিশোরী অভিভাবক আল মামুন প্রমুখ।

এছাড়াও বিভিন্ন সরকারি কর্মকর্তা, ইউপি মহিলা সদস্যবৃন্দ, শিক্ষক, সাংবাদিক,সিএমসি কমিটির অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় ক্লাবের কার্যক্রম গতিশীল শিক্ষার্থীদের উপস্থিতি নিশ্চিতসহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন যুব উন্নয়ন কর্মকর্তা আনোয়ার হোসেন।

প্রসঙ্গত: এ উপজেলায় কিশোর-কিশোরী ৯ টি ক্লাব স্থাপন করা হয়েছে এবং প্রতিক্লাবে ৩০ জন করে মোট ২৭০ জন কিশোর-কিশোরী রয়েছে। এদের কাজ জেন্ডার ভায়োলেন্স, বাল্যবিবাহ প্রতিরোধ, আবৃত্তি ও সংগীত চর্চার পাশাপাশি বিভিন্ন সামাজিক সচেতনতামূলক কার্যক্রম বৃদ্ধি করা। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image