• ঢাকা
  • সোমবার, ২২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৬ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

শ্রীমঙ্গলে মানহানির প্রতিবাদে সংবাদ সম্মেলন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৫ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:১৩ পিএম
শ্রীমঙ্গলে মানহানির প্রতিবাদে
সংবাদ সম্মেলন

মো: জহিরুল ইসলাম, স্টাফ রিপোর্টার, শ্রীমঙ্গল, মৌলভীবাজার : শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি, বিশিষ্ট সমাজ সেবক, শিক্ষা প্রতিষ্ঠান, ধর্মীয় প্রতিষ্ঠানসহ অনেক দাতব্য প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা মোঃ ইউছুফ আলী'র বিরুদ্ধে গত  ১০ জুলাই শ্রীমঙ্গল প্রেসক্লাবে জনৈক মখন মিয়া কর্তৃক মিথ্যা বানোয়াট ও মানহানিকর সংবাদ সম্মেলন করার প্রতিবাদে এক জনাকীর্ণ সংবাদ সম্মেলন করেন মোঃ ইউছুফ আলী।

এ সংবাদ সম্মেলনে সিলেট বিভাগের রেকর্ড পরিমাণ লোক সমাগম ঘটে অতীতে কোনো সংবাদ সম্মেলনে এত লোক কখনও উপস্থিত হয়নি।  

৫ আগস্ট (শনিবার) সকাল ১১ টায়  শ্রীমঙ্গল  জেলা পরিষদ অডিটোরিয়ামে এই সংবাদ সম্মেলনে শ্রীমঙ্গল উপজেলার সহস্রাধিক নারী-পুরুষের উপস্থিতিতে অডিটোরিয়াম'র ভিতর বাহির কানায় কানায় পূর্ণ  ছিল লোকজন । 

এসময় ইউছুফ আলী জনৈক মখন মিয়া ও তার সহচরীদের সরকারের রাজস্ব ফাঁকি দিয়ে অবৈধ বালু উত্তোলন, খাস জমি দখল, অপহরণ, গুমসহ অপরাধমূলক কর্মকাণ্ডের নানা দিক তুলে ধরেন। 

১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধের সময়ে মখন মিয়ার স্বাধীনতা বিরোধী কর্মকাণ্ড নিয়েও প্রশ্ন তুলেন তিনি। বিষয়ে মুক্তিযুদ্ধের সংগঠক, মুক্তিযোদ্ধা ও প্রবীণ মুরুব্বিদের কাছ থেকে খোঁজ খবর নিয়ে প্রকৃত রহস্য উন্মোচন করার জন্য সংবাদকর্মীদের প্রতি আহবান জানান। 

উদ্দেশ্য প্রনোদিত মিথ্যা বানোয়াট, মানহানিকর সংবাদ সম্মেলন করে ইউসুফ আলীকে সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করার তীব্র নিন্দা জানান। এবিষয়ে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ করবেন তিনি।

এবিষয়ে মখন মিয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি উপরোক্ত অভিযোগ অস্বীকার করেন এবং আইনি প্রক্রিয়াতে তা মোকাবেলা করবেন বলে জানান।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image