• ঢাকা
  • শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

চাটমোহরে পাউবো’র ক্যানেলের পানিতে ডুবে মামা-ভাগ্নের মৃত্যু


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৮ মে, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:৪৭ পিএম
চাটমোহরে পাউবো’র ক্যানেলের পানিতে ডুবে মামা-ভাগ্নের
মৃত্যু

হেলালুর রহমান জুয়েল, চাটমোহর (পাবনা) প্রতিনিধি: পাবনার চাটমোহরে পাইন উন্নয়ন বোর্ডের বন্যা নিয়ন্ত্রণ বাঁধের ক্যানেলের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। রবিবার (২৮ মে) দুপুর ১২টার দিকে উপজেলার গুনাইগাছা ইউনিয়নের চরপাড়া গ্রামের বন্যা নিয়ন্ত্রণ বাঁধপাড়ায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত শিশু হলো ওই গ্রামের শাহ আলমের ছেলে নাহিদ (৪) ও শাহ আলমের নাতি হৃদয় হোসেনের ছেলে রিয়াদ হোসেন (৫)। সম্পর্কে দু’জন আপন মামা-ভাগ্নে। 

এলাকাবাসী বলেন, বন্যা নিয়ন্ত্রণ বাঁধে বসবাসরত শাহ আলমের ছেলে নাহিদ ও নাতি রিয়াদ খেলতে গিয়ে সবার অগোচরে বাঁধের পাশে ক্যানেলের পানিতে পড়ে যায়। খোঁখুজির এক পর্যায়ে তাদেরকে ক্যানেলের পানি থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক শিশু দু’টিকে মৃত ঘোষনা করেন। 

স্থানীয় বাসিন্দা মুরাদ হোসেন জানান,বাড়িতে থাকা লোকজন কাজে ব্যস্ত ছিল। প্রতিদিনের ন্যায় ছেলে ২টি খেলছিল। হঠাৎ ক্যানেলের পানিতে পড়ে ডুবে যায়। খোঁজাখুঁজি করে ক্যানেলের পইন তাদের উদ্ধার করা হয়। 

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ জালাল উদ্দিন ও গুনাইগাছা ইউপি চেয়ারম্যান রজব আলী বাবলু পানিতে ডুবে দুই শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image