• ঢাকা
  • সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সিরাজগঞ্জে ট্রাক-পিকআপ-অটোভ্যান সংঘর্ষে নিহত-১


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:৩১ পিএম
সিরাজগঞ্জে ট্রাক-পিকআপ-অটোভ্যান সংঘর্ষ
নিহত

সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জে সদরে ট্রাক-পিকআপ ও ব্যাটারীচালিত অটোভ্যানের ত্রীমুখী সংঘর্ষে বাদশা শেখ (৩২) নামে এক যুবক নিহত হয়েছে। এঘটনায় ২ জন আহত হয়েছে। তাদের পরিচয় পাওয়া যায়নি।

আজ বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে সিরাজগঞ্জ-কাজীপুর আঞ্চলিক সড়কের সিরাজগঞ্জ সদর উপজেলার শাহানগাছা বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত বাদশা শেখ বগুড়া জেলার ধুনুট উপজেলার গোবিন্দপুর গ্রামের আছের আলী শেখের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে সিরাজগঞ্জ থেকে একটি অটোভ্যান কাজিপুর-ধুনুটের দিকে যাচ্ছিল,এমন সময় অটোভ্যানটি সদর উপজেলার শাহানগাছা বাজার এলাকায় পৌঁছালে একটি একটি সিমেন্ট মিক্সচার ট্যাক নিয়ন্ত্রণ হাড়িয়ে পিকআপকে ধাক্কা দেয়। সে সময় পিক-আপের ধাক্কায় তার পিছনে থাকা অটোভ্যানটি চাপা পরে। ঘটনা স্থানে অটোভ্যান চালকের মৃত্যু হয়।

সিরাজগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) কোমল চন্দ্র বলেন, সকালে বাদশা শেখ সিরাজগঞ্জ থেকে ব্যাটারী চালিত অটোরিক্সাযোগে বগুড়ার ধুনুটে নিজ বাড়িতে যাচ্ছিলেন। অটোরিক্সাটি সদর উপজেলার শাহানগাছা বাজার এলাকায় পৌঁছলে একটি ট্রাক ও নির্মান কাজে ব্যবহ্নত মিকসার মেশিনের ত্রীমুখী সংঘর্ষ বাঁধে। এতে ঘটনাস্থলেই বাদশা শেখ নিহত ও দুই জন আহত হয়। খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image