• ঢাকা
  • বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৮ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সাকিব যে কারণে খেলেননি


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০৭ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:৩৭ পিএম
সাকিব  খেলেননি যে কারণে
সাকিব আল হাসান

নিউজ ডেস্ক : ত্রিদেশীয় সিরিজের প্রথম ম্যাচে পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের একাদশে ছিলেন না সাকিব আল হাসান। যদিও ম্যাচ শুরুর আগের দিনই নিউজিল্যান্ডে পৌঁছেছিলেন তিনি। তবে কেন খেলেননি টাইগার অলরাউন্ডার?

জানা গেছে, যুক্তরাষ্ট্র থেকে দীর্ঘ ভ্রমণ করে নিউজিল্যান্ডে পৌঁছা সাকিবকে বিশ্রাম দেয়ার সিদ্ধান্ত নেয় টিম ম্যানেজমেন্ট। কারণ, ভ্রমণের এত ঝামেলা শেষে সাকিব ম্যাচ ‘ইম্প্যাক্ট’ কতটা পারবেন, তা নিয়ে সন্দিহান ছিলেন নীতিনির্ধারকরা।

বিশ্বকাপের আগে ত্রিদেশীয় সিরিজ খেলতে বাংলাদেশ দল সপ্তাহখানেক আগে নিউজিল্যান্ডে পাড়ি জমালেও সেখানে ছিলেন না সাকিব। ক্যারিবিয়ান লিগ শেষে পরিবারের সঙ্গে কিছুটা সময় কাটিয়ে দলের সঙ্গে যোগ দেয়ার কথা ছিল তার। কিন্তু ফ্লাইট ও ভিসা জটিলতায় পৌঁছাতে দেরি হয় তার।

সাকিবের অনুপস্থিতির ম্যাচে ২১ রানে হেরেছে বাংলাদেশ। পাকিস্তানের দেয়া ১৬৮ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে নির্ধারিত ওভার শেষে ৮ উইকেটে ১৪৬ রান করতে সক্ষম হয়েছে বাংলাদেশ। টাইগারদের হয়ে শেষ দিকে ২০০ স্ট্রাইক রেটে ৪২ রান করেও ম্যাচ জেতাতে পারেননি ইয়াসির আলি রাব্বি।

টাইগারদের হয়ে দ্বিতীয় সর্বোচ্চ ৩৫ রান করেন লিটন দাস, আফিফ হোসেন করেন ২৫ রান। বাকিদের মধ্যে কেউই বিশের ঘরও পার হতে পারেননি। পাকিস্তানের হয়ে ৭৮ রান করে ম্যাচসেরা হয়েছেন মোহাম্মদ রিজওয়ান।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image