• ঢাকা
  • শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

দেশে ফিরলেন চিত্রনায়ক জায়েদ খান


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ৩০ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:১৮ পিএম
দেশে ফিরলেন
চিত্রনায়ক জায়েদ খান

বিনোদন ডেস্ক : দীর্ঘদিন পর যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরলেন চিত্রনায়ক জায়েদ খান। রোববার ভোরে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখেন তিনি।

জায়েদ খান বলেন, আমার জন্মদিন আজ। দীর্ঘ এক মাসের বেশি সময় পর আজ দেশে এলাম। জন্মদিনের সবচেয়ে বড় চমক হলো বিমানবন্দরে আমার জন্য অনেক মানুষ অপেক্ষা করছেন। শুভেচ্ছা, ভালোবাসা জানিয়েছেন। এটিই জন্মদিনে আমার বড় পুরস্কার।’

যুক্তরাষ্ট্রের দিনগুলো নিয়ে জায়েদ খান বলেন, হলিউডে এখন আন্দোলন চলছে। ওই সময় আমি লস অ্যাঞ্জেলসে ছিলাম। আমি তাদের আন্দোলনের সঙ্গে একাত্বতা ঘোষণা করেছি। একদিন দেখলাম হলিউডের সব শিল্পী রাস্তায় নেমে আন্দালন করছে। আমিও তাদের সঙ্গে আন্দোলনে রাস্তায় নামলাম। সেখানে লোকাল চ্যানেলগুলো আমার কাছে এসেছিলো। আমি বলেছি, শিল্পী সব জায়গায় শিল্পী। এখানে কোনো দেশ নেই।

যুক্তরাষ্ট্রের নারী ভক্তদের নিয়ে তিনি বলেন, ‘আপনারা ফেসবুকে দেখেছেন, যেখানেই গেছি, সবাই ঘিরেই ধরে ছবি তুলেছে। ফেসবুকে অসংখ্য ছবি হয়েছে।’

পুরস্কার সম্পর্কে জায়েদ খান বলেন, টাকা দিয়ে অ্যাওয়ার্ড কেনার সামর্থ্য আমার নেই। আর এই টাকা দিয়ে অ্যাওয়ার্ড কিনে আমার কিছু করারও নেই। কেননা আমি কোনো রাজনৈতিক দল গঠন করব না। অনেকে নানা কথা বলছেন। এসব নিয়ে আমি কোনো কথা বলব না। ভালো কিছু করতে গেলে কথা হবেই। আমি শুধু একটা কথাই বলব, সমালোচনা করে তারাই, যারা পাওয়ার যোগ্যতা রাখে না। আমি অর্জন করেছি, এই অর্জন আমার। যারা সমালোচনা করে তারা সমালোচনা করবে। আপনি পৃথিবীতে শত ভালো কাজ করলেও কোনো আলোচনা হবে না। সবার উৎসাহিত করা উচিত ছিল যে, আমার বাঙালি ভাই তো পেয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image