• ঢাকা
  • বুধবার, ১৯ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০১ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

আটোয়ারীতে এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:৪০ পিএম
আটোয়ারীতে
এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত 

মোঃ ইউসুফ আলী, আটোয়ারী (পঞ্চগড়) প্রতিনিধি: 'সময়মতো নিলে পরিবার পরিকল্পনা পদ্ধতি, শিশু ও মাতৃস্বাস্থ্যের হবে উন্নতি' প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে পঞ্চগড়ের আটোয়ারী উপজেলা পরিবার পরিকল্পনা বিভাগের আয়োজনে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উদযাপন উপলক্ষে এ্যাডভোকেসি সভা ও প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার ( ১৩ ডিসেম্বর) সকালে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উদযাপন কমিটির সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলামের সভাপতিত্বে উপজেলা পরিষদ কনফারেন্স রুমে সভা অনিুষ্ঠিত হয়। আগামী ১৭ থেকে ২২ ডিসেম্বর ২০২২ সপ্তাহব্যাপি পরিবার কল্যাণ ও প্রচার সপ্তাহ যথাযথভাবে উদযাপন উপলক্ষে এ্যাডভোকেসি সভায় স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা সবুজ রায়। প্রতিপাদ্য বিষয়ের উপর গুরুত্বারোপ করে এবং পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উদযাপনে সফলতা ও স্বার্থকতা অর্জনে করণীয় সম্পর্কে পরামর্শমুলক বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মুসফিকুল আলম হালিম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. মোঃ হুমায়ুন কবীর। আরো বক্তব্য রাখেন, আটোয়ারী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি মোঃ ইউসুফ আলী, আটোয়ারী প্রেস ক্লাবের সম্পাদক এ রায়হান চৌধুরী প্রমুখ। 

উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা সবুজ রায় বলেন, মাতৃস্বাস্থ্যের  উন্নয়ন ও মাতৃমৃত্যু হ্রাস বর্তমান সরকারের অন্যতম অঙ্গিকার। এছাড়াও সভায় পরিবার পরিকল্পনা পরিদর্শিকা, পরিদর্শক, পরিবার কল্যাণ সহকারীগণ উপস্থিত ছিলেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সংগঠন সংবাদ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image