• ঢাকা
  • সোমবার, ২২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৬ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নির্বাচন ঠেকানোর শক্তি কারও নেই: ওবায়দুল কাদের


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১০:৩৩ পিএম
গ্রেনেড হামলা করেছে
নোয়াখালী-৫ আসনে ওবায়দুল কাদের

নিউজ ডেস্ক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিদেশি শক্তি কোনো পরামর্শ দিলে তা গ্রহণ করা হবে। কিন্তু নির্বাচনের ক্ষতি হয়—এমন শক্তিকে উসকানি দিলে তা মেনে নেওয়া হবে না। বাংলাদেশের নির্বাচন ঠেকানোর শক্তি কারও নেই।

রোববার (৩১ ডিসেম্বর) দুপুর ১২টার দিকে নিজ নির্বাচনী এলাকা নোয়াখালী-৫ আসনের কবিরহাট উপজেলার চাপরাশিরহাট বাজারে এক পথসভায় তিনি এ কথা বলেন।

বিএনপির সমালোচনা করে ওবায়দুল কাদের আরও বলেন, আজকে বিএনপি আন্দোলন করতে ব্যর্থ হয়েছে। এবার তারা নির্বাচন বন্ধ করতে লাশ ফেলার রাজনীতি করতে চায়। তারা পঁচাত্তরে ক্যু করেছে। জেলখানায় জাতীয় নেতাদের হত্যা করেছে। তারেক জিয়া, খালেদা জিয়া ২১ আগস্ট শেখ হাসিনাকে হত্যা করতে গ্রেনেড হামলা করেছে।

নেতা-কর্মীদের উদ্দেশ্য করে তিনি বলেন, ‘আমি আপনাদের সতর্ক থাকার আহ্বান জানাচ্ছি। তারেক জিয়া লন্ডন থেকে নানা ষড়যন্ত্র করছে। আপনারা এটা প্রতিরোধ করবেন। বাংলাদেশের মানুষ ৭১ সালকে ভয় পায়নি। এবারও যত বাধা আসুক, ভয় পাবে না।’

এ সময় উপস্থিত ছিলেন কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী মো. ইব্রাহীম, কবিরহাট পৌরসভার মেয়র জহিরুল হক রায়হান প্রমুখ।

ঢাকানিউজ২৪.কম / এইচ

আরো পড়ুন

banner image
banner image