• ঢাকা
  • শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার পেলো ১০ ব্যক্তি ও ২ প্রতিষ্ঠান 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৫ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:৪৭ পিএম
১০ ব্যক্তি ও ২ প্রতিষ্ঠান 
শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার

ডেস্ক রিপোর্টার : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৮টি ক্যাটাগরিতে ১০ ব্যক্তি ও দুই প্রতিষ্ঠানকে শেখ কামাল জাতীয় ক্রীড়া পরিষদ পুরস্কার ২০২৩ প্রদান করেছে ।

রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে শনিবার (৫ আগস্ট) বেলা ১১টায় আয়োজিত অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের পুরস্কার তুলে দেন। পুরস্কার হিসেবে প্রত্যককে ১ লাখ টাকা, ক্রেস্ট ও সম্মাননা সনদ দেয়া হয়।

বীর মুক্তিযোদ্ধা শহীদ শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষে গণভবনে স্মারক ডাকটিকিট, উদ্বোধনী খাম ও সিলমোহর অবমুক্ত করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
 
বিজয়ীদের মধ্যে আজীবন সম্মাননা পান আবদুস সাদেক। খেলোয়াড় হিসেবে পুরস্কার পান বাংলাদেশ জাতীয় নারী ফুটবল দলের অধিনায়ক সাবিনা খাতুন, জাতীয় ক্রিকেট দলের পেসার তাসকিন আহমেদ ও ভারোত্তোলক জিয়ারুল ইসলাম। মুহতাসিন আহমেদ হৃদয় ও আমিরুল ইসলামকে উদীয়মান খেলোয়াড় ক্যাটাগরিতে পুরস্কার দেয়া হয়। 

খন্দকার তারেক মো. নুরুল্লাহ ক্রীড়া সাংবাদিক ক্যাটাগরিতে পুরস্কার পান । ক্রীড়া ধারাভাষ্যকার হিসেবে পুরস্কার পান আতাহার আলী খান। 

মালা রানী সরকার ও ফজলুল ইসলাম ক্রীড়া সংগঠক হিসেবে পুরস্কার পান। ক্রীড়া সংস্থা হিসেবে পুরস্কার পায় বাংলাদেশ আর্চারি ফেডারেশন। বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ব্যাংকস (বিএবি) ক্রীড়া পৃষ্ঠপোষক হিসেবে পুরস্কার পায়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image