• ঢাকা
  • রবিবার, ২১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৫ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

দেশ ও মানুষের উন্নয়নের স্বার্থে শেখ হাসিনার বিকল্প নাই : হুইপ ইকবালুর রহিম


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২২ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:৪৮ পিএম
দেশ ও মানুষের উন্নয়নের স্বার্থে শেখ হাসিনার বিকল্প নাই
জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি

মোঃ আব্দুস সাত্তার, দিনাজপুর প্রতিনিধি : জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, বিএনপি-জামাত ক্ষমতায় থাকাকালীন শিক্ষা ব্যবস্থার কোন উন্নয়ন হয়নি। শিক্ষাকে তারা ব্যবসায় পরিনত করেছিল। কলমের বদলে ছাত্রদের হাতে মাদক ও অস্ত্র তুলে দিয়েছিল। কিন্তু শেখ হাসিনা প্রধানমন্ত্রী হওয়ার পর থেকে শিক্ষা ব্যবস্থাকে উন্নত করেছে। বঙ্গবন্ধু কন্যার চিন্তা ছিল শিক্ষিত জাতি গড়ার মাধ্যমে এ দেশকে উন্নয়নশীল দেশে পরিনত করা। কারন একটি শিক্ষিত জাতিই পারে উন্নয়নশীল দেশ গড়তে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ বাংলাদেশ উন্নয়নশীল দেশ হয়েছে। 

তিনি আরো বলেন, দেশ ও দেশের মানুষের উন্নয়নের স্বার্থে শেখ হাসিনার বিকল্প নাই। এদেশের সাধারণ মানুষের মুখে হাসি ফোটাতেই শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় নিয়ে আসতে হবে। বিএনপি-জামাতের সকল ষড়যন্ত্র মোকাবেলা করেই স্মার্ট বাংলাদেশ গড়ে তুলবে শেখ হাসিনা।   বঙ্গবন্ধু শোষণ-বঞ্চনামুক্ত একটি সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছিলেন। স্মার্ট দেশ গড়ার মাধ্যমে একটি সুখী-সমৃদ্ধ অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ে তুলে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়ন করতে হবে।

শনিবার (২২ জুলাই) দিনাজপুর মহারাজা গিরিজানাথ উচ্চ বিদ্যালয়ের নব-নির্মিত চারতলা ভীতসহ একতলা একাডেমিক ভবনের উদ্বোধন ও দিনাজপুর পলিটেকনিক ইনস্টিটিউটের সম্প্রসারিত ওয়ার্কশপ ভবনের  উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি এসব কথা বলেন। 

এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান  ইমদাদ সরকার, ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম সোহাগ, সহকারি প্রকৌশলী আব্দুল আউয়াল, দিনাজপুর পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষ আব্দুল ওয়াদুদ মন্ডল।

আওয়ামী লীগের পৌর কমিটির সভাপতি এ্যাডভোকেট শামীম আলম সরকার বাবু, সাধারন সম্পাদক এনাম উল্ল্যাহ জ্যামী,  আওয়ামীলীগের উপজেলা কমিটির সাধারন সম্পাদক  মমিনুল ইসলাম, মহারাজা গিরিজানাথ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষম  মাসউদ আলম প্রমুখ।  এছাড়াও পলিটেকনিক ইনস্টিটিউটে বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন করেন হুইপ ইকবালুর রহিম এমপি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image