• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

পাবনা-২ আসনে মনোনয়ন প্রত্যাশী আশিকুর রহমান খানের ফরম সংগ্রহ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২০ নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১০:২৬ পিএম
পাবনা-২ আসনে মনোনয়ন প্রত্যাশী
আশিকুর রহমান খানের ফরম সংগ্রহ

নিজস্ব প্রতিবেদক : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পাবনা-২ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন ও নৌকা প্রতীক প্রত্যাশী বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপ-কমিটির সাবেক সদস্য আশিকুর রহমান খান সবুজ সোমবার বিকেলে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় অফিসে দলীয় ফরম সংগ্রহ করেছেন।

২০ নভেম্বর (সোমবার) পাবনা-২ আসন থেকে নেতাকর্মীর বহর নিয়ে এক বর্নাঢ্য মিছিলসহ বঙ্গবন্ধু অ্যাভিনিউ কেন্দ্রীয় অফিস থেকে আশিকুর রহমান খান সবুজ মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

এদিকে এলাকায় হাটে-বাজারে, মাঠে ময়দানে সর্বত্রই আলোচনা বিরাজ করছে নৌকার মাঝি হিসেবে আশিকুর রহমান খান সবুজকে চাই । আশিকুর রহমান খান সবুজ নৌকা প্রতীক পেলে বিপুল ভোটে জয়ী হবেন এবং পাবনা-২ আসনের বিভিন্ন উন্নয়ন সম্ভব বলে এমন আলোচনার ঝড় বইছে।

আশিকুর রহমান খান সবুজ আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেলে বিপুল ভোটে নৌকা প্রতীক জয়লাভ করবে বলে নেতাকর্মীরা জানিয়েছেন।

এসময় নেতাকর্মীরা আরও বলেন, পাবনা-২ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী আশিকুর রহমান খান সবুজ দেশের অন্যতম আলোচিত ব্যবসায়ী, চৌকস ও সুদক্ষ সংগঠক সকলের প্রিয়ভাজন সাদামনের মানুষ।

আশিকুর রহমান খান সবুজ মনোনয়ন ফরম সংগ্রহ করায় পাবনা জেলায় তিনি টক অব দ্যা ডিস্ট্রিক্ট এ পরিণত হয়েছে।

এসময় তিনি তার পাবনা-২ আসনের বিভিন্ন উন্নয়নের কথা সাংবাদিকদের সামনে তুলে ধরেন। সেইসঙ্গে দেশ বিরোধীদের নৈরাজ্য মোকাবেলা করা হবে বলেও আশ্বাস দেন।

এ মিছিলে অংশগ্রহণ করেন পাবনা জেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ও নাজিরগঞ্জ ইউপি চেয়ারম্যান মশিউর রহমান খান, উপজেলা আওয়ামী লীগ নেতা হামিদুল হক হাজারী, সুজানগর মহিলা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক জাহিদুল হাসান রোজ, উপজেলা আওয়ামী লীগের সাবেক উপ-দপ্তর সম্পাদক রেজা মণ্ডল, সুজানগর পৌর কাউন্সিলর মুশফিকুর রহমান সাচ্চু, সরদার পাশু, নাজিরগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি রফিকুল ইসলাম রফিক মণ্ডল, বীর মুক্তিযোদ্ধা আব্দুল করিম মণ্ডল, মাসুন্দিয়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মুকুল মোল্লা, ৯ নং ওয়ার্ডেও সভাপতি মজিবর মাস্টার, ৮ নং ওয়ার্ডের সভাপতি আক্কাজ, আমিনপুর থানা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হালিম, আমিনপুর থানা স্বেচ্ছাসেবকলীগ নেতা রফিকুল, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ নাজিরগঞ্জ ইউনিয়ন সাধারণ সম্পাদক আব্দুল মানিক খান ও আওয়ামী লীগ নেতা তফিজ মণ্ডল, দলীয় নেতা মুক্তি, স্বপন, শ্রী সুবাশ, উপজেলা ছাত্রলীগের সাবেক নেতা সোহেল হাসান বাবুসহ পাবনা-২ আসনের বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগসহ সহযোগী অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image